বিনোদন

একসঙ্গে গানের পর এবার মেঘের হাতে পুরস্কার তুলে দিচ্ছে নতুন নায়ক, দাঁড়িয়ে দেখছে নীল! ‘ইচ্ছে পুতুল’এ ধামাকা পর্ব

ইচ্ছে পুতুল একটি জনপ্রিয় বাংলা ধারাবাহিক। এই ধারাবাহিকে মেঘ এবং নীলের মধ্যে শুরু থেকেই কাঁটা হয়ে বিঁধেছে মেঘের নিজের দিদি ময়ূরী। ছোট থেকেই মেঘকে একেবারে সহ্য করতে পারে না ময়ূরী। তাই প্রথম থেকেই নিজের মায়ের পেটের বোনের সাথে নানাভাবে শত্রুতা করে চলেছে সে। এমনকি নীলের সাথে বিয়ের পরেও তাকে এক দণ্ড শান্তিতে থাকতে দেয়নি ময়ূরী।

বারবার নিজেই যেচে পড়ে মেঘের শ্বশুরবাড়ি চলে গিয়ে তাকে যাচ্ছেতাই ভাবে সকলের সামনে অপদস্থ করার একটাও সুযোগ হাতছাড়া করেনি ময়ূরী। এই স্বার্থপর ময়ূরীর জন্যই এখন নায়ক নায়িকা মেঘ আর নীলের মধ্যে তৈরি হয়েছে ভুল বোঝাবুঝির পাহাড়।

এখন মেঘ আর আগের মত মুখচোরা থাকে না বরং অন্যায়ের বিরুদ্ধে গর্জে ওঠে সে। কিন্তু কিছুদিন আগেই অপমানের সব সীমা ছাড়িয়ে যায়। গিনির প্রেমিক রূপঙ্করকে কাজে লাগিয়েই মেঘের চরিত্রের ওপর কাদা ছিটিয়েছে ময়ূরী। আর এই পরিস্থিতিতে মেঘ এক মুহূর্তের জন্যও পাশে পায়নি নীলকে। মেঘকে বিশ্বাস করা তো দূরের কথা তার কোনো কথাই শোনেনি নীল।

যার ফলে এখন একেবারে খাদের কিনারায় দাঁড়িয়ে আছে মেঘ আর নীলের সম্পর্ক। যা থেকে বেরিয়ে আসা ছাড়া সম্ভবত আর কোনো পথ নেই মেঘের। কলেজের প্রফেসর হয়েও সমস্ত ছাত্রছাত্রীদের সামনেই মেঘকে যাচ্ছেতাই ভাবে অপমান করেছে নীল। এখানেই শেষ নয় ডিভোর্স দেওয়ার কথা উঠতেই মেঘের উদ্যেশ্যে করেছে কুরুচিকর ইঙ্গিত। এসব করে দিনে দিনে দর্শকদের চোখে নায়ক থেকে খলনায়ক হয়ে উঠেছে নীল।

এসবের মধ্যেই নতুন প্রোমোতে দেখা যাচ্ছে মেঘের জীবনে হাজির নতুন নায়ক। মঞ্চে দাঁড়িয়ে মেঘের সাথেই গলা মিলিয়ে গান গাইতে দেখা গিয়েছিল তাকে। জানা যাচ্ছে আগামী পর্বে দেখা যাবে এই নতুন নায়কই পুরস্কার তুলে দেবে মেঘের হাতে। এই নায়ককে দেখে নীল ভাববে সেই-ই হয়তো মেঘের নতুন প্রেমিক। তাই এবার দেখার এই নতুন নায়ককে দেখে নীল ভুল বুঝে আবার মেঘের থেকে দূরে চলে যাবে নাকি আবার ছুটে চলে আসবে মেঘের রাগ ভাঙাতে।

দর্শকরা নীলকে মেঘের জন্য ক্ষমা করতে চান। তারা মনে করেন যে নীল ভুল বুঝে মেঘকে অপমান করেছে। তারা চান যে নীল মেঘের কাছে ক্ষমা চায় এবং তাদের সম্পর্ক ঠিক করে নেয়।

Back to top button