বিনোদন

একটা সিরিয়াল করেই হিট, ধৈর্য বলে কিছু নেই এখনকার অভিনেত্রীদের! কাকে বিঁধলেন রচনা ব্যানার্জী?

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল দিদি নাম্বার ওয়ান। এই জি বাংলা শো চলছে এক দশকেরও বেশি সময় ধরে। আর পরিচালক অভিনেত্রী রচনা ব্যানার্জি। আর এই শোতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। আর তাই তরুণ প্রজন্মের অভিনেত্রীদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন রচনা ব্যানার্জি।

এই পর্যায়ে প্রবেশকারী সমস্ত অংশগ্রহণকারীরা তাদের সমস্ত পছন্দ এবং অপছন্দের সাথে অবাধে ভাগ করে নেয়। এমনকি পরিচালক তাদের বিভিন্ন প্রশ্ন করতে শুরু করেন। তাদের নিয়ে চলছে নানা ঠাট্টা-তামাশা। অনেক গুরুত্বপূর্ণ বিষয় নিয়েও আলোচনা হয়। আর এ বিষয়ে নিজের মত প্রকাশ করেছেন রচনা নিজেই।

দিদি নাম্বার ওয়ানের রবিবারের বিশেষ সংস্করণে দেখা যাবে অসংখ্য তারকাকে। এছাড়াও গত রবিবার সিরিজে ছিলেন ছোট ও বড় পর্দার চারজন জনপ্রিয় অভিনেত্রী। সেদিন উপস্থিত ছিলেন সুচিস্মিতা চৌধুরী, সৌমিলী বিশ্বাস, দেবযানী চট্টোপাধ্যায় এবং সোমা বন্দ্যোপাধ্যায়ের মত অভিনেত্রীরা।

এবং তারপরে, কথোপকথনের মাঝখানে, তরুণ প্রজন্মের অভিনেতাদের প্রসঙ্গ উঠে আসে। আর সেখানেই অভিনেত্রী সোমা ব্যানার্জি জানান, এখন তিনি তরুণ অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে বিভিন্ন ধারাবাহিকে কাজ করছেন। আর সেই অভিজ্ঞতার ভিত্তিতেই বলেছেন, আজকালকার অভিনেত্রীদের ধৈর্যের অভাব রয়েছে।

তার মতে, “আজকাল অভিনেতা-অভিনেত্রীরা খুব অধৈর্য।” দুই দিন কাজ না করেই আমি তাদের সব চাই। আমাদের সময়ে এমনটা ছিল না। আজকের অভিনেতা-অভিনেত্রীদের জন্য অনেক কিছুই সহজ, যে কারণে তারা এত অধৈর্য।

এদিকে, সোমা শেষ হওয়ার সাথে সাথে রচনা ব্যানার্জী বলেছিলেন , ‘এখন অভিনেত্রীরা ‘ওয়ান সিরিয়াল ওয়ান্ডার’। একটা সিরিয়াল করেই খ্যাতির চূড়ায় উঠে যায় তারা। বেশি সংগ্রামের মধ্যে দিয়ে যেতে হয় না তাদের।’ কিন্তু রচনার মন্তব্য ইতিমধ্যেই জল্পনা-কল্পনার জন্ম দিয়েছে। এখন প্রশ্ন হল, একটা সিরিয়াল করেই হিট বলতে কাকে বোঝালেন তিনি?

আসলে, অভিনেত্রী জগদ্ধাত্রী বা অনুরাগ ছোয়ার সিরিয়াল নির্মাণে অনেক সাফল্য রয়েছে। কারণ মিঠাই ওরফে সৌমিত্রিষা ইতিমধ্যেই বড় পর্দায় অংশ নেওয়ার সুযোগ পেয়েছিলেন। যদিও রচনা ব্যানার্জি কারও নাম করেননি। এরপর তরুণ প্রজন্মের অভিনেত্রীদের হয়ে কথা বলেন অভিনেত্রী সুচিস্মিতা চৌধুরী।

Back to top button