বিনোদন

উস্কোখুস্কো কাঁচাপাকা চুল, একমুখ দাঁড়ি, সারা মুখে দগদগে ক্ষত! এ কী অবস্থা দেবের?

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে প্রকাশিত হল পর্দার ‘বাঘাযতীন’ দেবের নতুন পোস্টার। পোস্টারে দেখা যাচ্ছে, দেবের চেহারা ক্ষত-বিক্ষত। মুখে দগদগে ক্ষত, দাঁড়িতে রক্ত। এমন লুকে দেবকে দেখে শিউরে উঠেছেন অনেকেই। তবে বাঘাযতীন রূপে দেবের এই লুকে মুগ্ধ সিনেমাপ্রেমীরা।

পোস্টারটিতে দেবকে দেখা যাচ্ছে, মোটা চাদর গায়ে জড়িয়ে অদ্ভুত শীতল দৃষ্টিতে তাকিয়ে আছেন। তার চুল উস্কোখুস্কো, একমুখ দাঁড়ি। এমন লুকে দেবকে দেখে মনে হচ্ছে, তিনি দীর্ঘদিন ধরে যুদ্ধ করে চলেছেন।

এই ছবি প্রসঙ্গে দেব বলেন, “বাঘাযতীন, আমি এমন একটি চরিত্র করার অবিশ্বাস্য সুযোগ পেয়েছি যিনি আমাদের অতীতের সাহসী মুক্তিযোদ্ধাদের মধ্যে একজন। উনি একটা বৃহত্তর উদ্দেশ্য সাধনের জন্য ছদ্মবেশ ধরেছিলেন। ব্রিটিশদের হাতে বন্দী হওয়া এড়াতে আমার চরিত্রটিও প্রতিরোধের শিখা জ্বালিয়ে দিয়েছিল। আমাদের ইতিহাসে এই অকথ্য অধ্যায়টি চিত্রিত করা এবং যাঁরা আমাদের স্বাধীনতার জন্য বীরত্বের সঙ্গে লড়াই করেছেন তাঁদের প্রতি প্রতি শ্রদ্ধা দেখানো।”

প্রসঙ্গত, ২০ অক্টোবর পুজোয় মুক্তি পেতে চলেছে অরূণ রায় পরিচালিত দেবের এই ছবি। ইতিমধ্যেই প্রযোজনা সংস্থার তরফে ছবির টিজার সামনে আনা হয়েছে। যেখানে বীর বিপ্লবী, সেই বাঘাযতীন হিসাবে একাধিক লুকে দেখা মিলেছে দেবের।

Back to top button