বিনোদন

‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের নতুন মোর, ‘ময়ূরী’র মুখে ঝামা ঘষে রূপের সত্যি সামনে আনবে মেঘ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “ইচ্ছে পুতুল”। এই ধারাবাহিকে ময়ূরী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল। ময়ূরী একজন হিংসুটে বোন, যিনি তার ছোট বোন মেঘকে সবসময়ই ছোট করে দেখানোর চেষ্টা করেন। সম্প্রতি, ময়ূরী আরও বদমাইশি করেছে। সে মেঘকে তার শশুড়বাড়ির লোকেদের কাছে দুশ্চরিত্র প্রমাণ করে ছেড়ে দিয়েছে।

মেঘ বারবার মুখ বুজে নিজের এই অপমান সহ্য করতে পারেনি। বিশেষ করে যখন তার স্বামী নীলও তাকে বিশ্বাস করেনি। একবার মেঘ রাগ করে বাড়ি চলে গেলে নীল তাকে রীতিমত হাতে পায়ে ধরে ক্ষমা চেয়ে বাড়ি ফিরিয়ে নিয়ে আসে। তবে আবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। নীল কিছু যাচাই না করেই মেঘকে ভুল বোঝে। তাই সম্পর্কটা এবার ছাড়াছাড়ির পর্যায়ে পৌঁছে গেছে মেঘ আর নীল দুইজনেই চায় একে অপরকে ডিভোর্স দিয়ে দিতে।

কারণ মেঘ বুঝতে পারছে এসবের পিছনে ময়ূরীর ষড়যন্ত্র কাজ করছে। মেঘের ক্ষতি করতে রূপকে কাজে লাগায় ময়ূরী। মিথ্যে জালে ফাঁসায়। কেউ বিশ্বাস করেনা মেঘকে। কিন্তু মেঘ যে কোনো ভুল করেনি। আর সেই ভুল প্রমাণ করতে সদা তৎপর মেঘ। যে রূপ আর ময়ূরীর জন্য মেঘের সংসার এবং জীবন তছনছ হয়ে গেল, সেই রূপ আর ময়ূরীর মুখোশ সবার সামনে শীঘ্রই খুলে যাবে।

সে ক্রমাগত মেঘকে তার ইউনিভার্সিটি বদল করার কথা বলে যাচ্ছে। কারণ মেঘ যে ইউনিভার্সিটিতে পরে সেখানকার প্রফেসর নীল। আর ময়ূরী সেটাই ভয় পাচ্ছে। কারণ মেঘ আর নীল মন থেকে এখনও দূরে যায়নি। তাই তাদের দেখা হতে হতে যদি সবটা ঠিক হয়ে যায়? সেটাই ময়ূরীর আসল ভয়। আর তাই সে মেঘকে বারবার ওই ইউনিভার্সিটি ছেড়ে দিতে বলছে।

তবে এবার মেঘের বাবা চুপ করে থাকেনি সে ময়ূরী আর তার মাকে স্পষ্ট জানায়, ‘যদি ছেড়ে দেওয়ার কথাই ওঠে তবে মেঘ কেন সৌরনীলও তো ছেড়ে দিতে পারে ইউনিভার্সিটি। এই কথায় আর কিছু বলতে পারেনা ময়ূরী। তবে তার মা বলে ‘নীল তো ওখানকার প্রফেসর ও কেন ছাড়তে যাবে?’ মেঘের মাও চান ময়ূরী আর নীলের বিচ্ছেদটা হয়ে যাক। এমন মা যেন শত্রুরও না হয়, বলছেন দর্শক।

ময়ূরীর মতো হিংসুটে বোনদের নিয়ে দর্শকরা খুবই ক্ষুব্ধ। তারা বলছেন যে এমন বোনদের জন্য তাদের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। তারা চান যে ময়ূরী তার বোন মেঘের কাছে ক্ষমা চায় এবং তার ভুল বুঝতে পারে।

Back to top button