বিনোদন

আলিয়া ভাটের প্রসঙ্গে যে বিশেষ তথ্য ফাঁস করলেন ‘জানে জান’ অভিনেতা

বর্তমানে বলিউডের অন্যতম শক্তিধর অভিনেতাদের তালিকায় শীর্ষে আছেন জয়দীপ অহলাওয়াট। তাকেই নাকি এক সময় ফোনে ব্লক করে দেওয়ার হুমকি দিয়েছিলেন আলিয়া ভাট! ‘জানে জান’ সিনেমায় কারিনা কাপুরের সদ্য দেখা গেছে তাকে। সম্প্রতি, এ অভিনেতা নিজেই আলিয়া প্রসঙ্গে কথা বলতে গিয়ে এ সত্য ফাঁস করেন।

এদিকে নিজের সিনেমা খুব একটা দেখতে পছন্দ করেন না জয়দীপ। এ কথা আগেও একাধিক বার জানিয়েছেন তিনি। কারণ পর্দায় নিজের অভিনয় দেখে অনেক সময় নাকি জয়দীপ তার নিজের অভিনয়ে সন্তুষ্ট হতে পারেন না। অনেক সময় নানা খুঁতও চোখে পড়ে। কিন্তু ব্যতিক্রম ছিল জয়দীপের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাললোক’ এবং মেঘনা গুলজার পরিচালিত ছবি ‘রাজি’।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে জয়দীপ জানিয়েছেন ‘পাতাললোক’ মুক্তির দু’মাস পরে তিনি সিরিজটি দেখেছিলেন। আর ‘রাজি’? তার পেছনে অন্যতম কারণ ছিলেন ছবির অভিনেত্রী আলিয়া ও পরিচালক।

জয়দীপ জানিয়েছেন, এখন পর্যন্ত তার অভিনীত প্রায় আশি শতাংশ কাজই তিনি মুক্তির পর দেখেননি। কিন্তু ‘রাজি’ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘ছবিটা দেখেছিলাম কারণ, আলিয়া ও মেঘনা অন্যথায় আমার মোবাইল নম্বর ব্লক করে দেওয়ার হুমকি দিয়েছিলেন। তার পর আমি চতুর্থ প্রদর্শনে ছবিটা দেখি।’

সম্প্রতি মুক্তি পেয়েছে জয়দীপ অভিনীত ছবি ‘জানে জান’। এই ছবিতে করিনা কপুরের বিপরীতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। সামনেও অভিনেতার বেশ কিছু নতুন কাজ মুক্তির অপেক্ষায়। শোনা যাচ্ছে, আমির খানের ছেলে জুনেদ খানের প্রথম ছবি ‘মহারাজ’-এ একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন জয়দীপ।

Back to top button