বিনোদন

অভিনয়ের পাশাপাশি যে পেশায় ঝুঁকছেন আদিত্য, জানালেন অভিনেতা নিজেই

১০ বছর আগে বলিউডে আত্মপ্রকাশ অভিনেতা আদিত্য রায় কাপুরের। তার পরে একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে স্রেফ অভিনয়ের জগতেই নিজেকে সীমাবদ্ধ রাখতে চান না, পাশাপাশি এবার গানের দিকেও নজর দিতে চান তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে আদিত্য এ কথা বলেন।

অভিনেতা বলেন, গানবাজনা নিয়ে বরাবরই শৌখিন তিনি। অভিনয়ের পাশাপাশি তাই এবার গান নিয়েও ভাবতে চান।

আদিত্য আরও জানান, নিজের একটি অ্যালবাম তৈরি করতে আগ্রহী তিনি। সেই কাজ অনেক দূর এগিয়েছে বলে জানান অভিনেতা। বলেন, ‘আমি গত কয়েক বছর ধরেই গান লিখছি, সুর দিচ্ছি। আমি একা নই, আমার বেশ কিছু বন্ধুও রয়েছে এই অ্যালবাম তৈরির কাজে। আমার মনে হয় এবার সেই গানগুলোকে প্রকাশ্যে আনার সময় হয়েছে।’

তবে কি এবার ফারহান আখতারের মতো নিজের ছবিতেও গান গাইতে দেখা যাবে আদিত্যকে? অভিনেতা জানান, এই বিষয়ে ভাবনাচিন্তা থাকলেও তা বাস্তবে কখনও রূপায়িত হয়নি।

আদিত্য বলেন, ‘পরিচালক মোহিত সুরির সঙ্গে ‘আশিকি ২’ ছবির কাজ চলাকালীন এই নিয়ে কথাও হয়েছিল। আমি শেষে স্টুডিয়োয় গিয়ে গান গেয়েওছিলাম। তবে সেই গান আর রেকর্ড করা হয়ে ওঠেনি।’

আগামী দিনে অনুরাগ বসু পরিচালিত ‘মেট্রো… ইন দিনো’ ছবিতে কি তবে গান গাইবেন আদিত্য? সেই সম্ভাবনা এখনই উড়িয়ে দিচ্ছেন না অভিনেতা।

শুরুতে বলিউডে বেশ কিছু ছবিতে ছোটখাটো কিছু চরিত্রে দেখা গিয়েছিল তাকে। ‘আশিকি ২’ ছবির মাধ্যমে ২০১৩ সালে অভিষেক আদিত্যর। তার পরে একাধিক ছবিতে অভিনয় করলেও বড় পর্দায় তেমন ভাবে দাগ কাটতে না পারেননি আদিত্য। তবে সম্প্রতি নিজের প্রথম ওয়েব সিরিজেই নজর কেড়েছেন অভিনেতা। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ব্রিটিশ টেলিভিশন সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য নাইট ম্যানেজার’। ওই সিরিজে তার কাজ প্রশংসা পেয়েছে দর্শক ও সমালোচকদের।

Back to top button