বিনোদন

‘নাচ মেরি রানী’র প্রচারে নোরা ফাতেহি হট অবতারে দিলেন ধরা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহি। বলিউডের অনেক ‘আইটেম’ গানের সঙ্গে কোমর দুলিয়েছেন অভিনেত্রী নোরা। সেই সঙ্গে মন জয় করেছেন হাজার হাজার দর্শকের।নোরা যে ‘আইটেম’ গান নিয়েই আসুক না কেন তা সুপার-ডুপার হিট হবেই।তবে অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। প্রায়ই নানারকম ছবি বা ভিডিও পোস্ট করে ভক্তদের নজর কাড়েন নোরা ফতেহি।তবে মাঝে মধ্যে নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে দেখা যায় বলিউড অভিনেত্রী নোরা ফতেহিকে।

বলিউডের জনপ্রিয় ‘আইটেম গার্ল’ নোরা ফতেহি। বলিউডের অনেক আইটেম গানে কোমর দুলিয়ে ভক্তদের মন জয় করে নিয়েছেন নোরা ফতেহি। সেই সঙ্গে জিতে নিয়েছেন অনেক পুরুষমন। আর তাই তো নোরার যেকোনো ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসলেই তা মুহূর্তে মধ্যে ভাইরাল হয়ে যায়। আর এবার তার ব্যতিক্রম হলো না।

কিছুদিন আগে একটি নাচের রিয়ালিটি সিওও তে কিছুদিনের জন্য অতিথি হয়ে গিয়েছিলেন নোরা। মালাইকা অরোরা হঠাৎ করে করোনা পজিটিভ হওয়ার কারণে সেই শূন্যস্থান পূরণ করতেই বিচারকের আসনে বসেছিলেন নোরা। আর সেই সুযোগে শো এর টিআরপির জন্য নোরা ও টেরেন্সের রোমান্টিক এই পারফরম্যান্স করতে হয় মা গীতার নির্দেশে।

সম্প্রতি নোরা ফাতেহি তার নতুন গানের ভিডিও ‘নাচ মেরি রানী’ -র প্রমোশনে গিয়েছিলেন ফুলের প্রিন্ট করা একটি গাউন পরে। আর সেই পোশাকেই তাকে ক্লাগছিলো আবেদনময়ী এক নারীর মতো। তার ব্যাকলেস ভি নেক শেপ আকারের গাউনটি দেখে ঝড় উঠেছে অনেক পুরুষ হৃদয়ে।নোৱাৰে সেই পোশাকে লুক আর আর চলার ভঙ্গিতে পাগল এখন নেট দুনিয়া। তুমুল ভাইরাল হয়েছে সেই ভিডিও –

 

View this post on Instagram

 

Bye ✌🏼😛

A post shared by Nora Fatehi (@norafatehi) on

Back to top button