বিনোদন

বিকিনি পরা মহিলাকে ঘাড়ে তুলে অশ্লিলতায় মত্ত রণভীর, ছবি দেখে দীপিকা কি করলেন!

বলিউডের অন্যতম তারকা জুটি হলো রণবীর -দীপিকা। আর তাদের প্রেম পর্ব শুরু হওয়ার পর চলে দীর্ঘ সাত বছর। আর সাত বছরের প্রেম শেষে রণবীর ও দীপিকা পরে যান সাত -পাকে বাধা। বিয়ে হয়ে গেলেও এখনো বেশিরভাগ সময়েই বি টাউনের খবরের শিরোনামে থাকেন রণবীর -দীপিকা।

দীপিকা -রণবীরের প্রেম শেষে সুখের সংসার যাপনের খবর জানে সকলেই। শুধু তাই নয় বিভিন্ন ঘটনারভ কারণে খবরের শিরোনামে দেখা যায় দুজনকেই। তবে এবার তার মাঝেই ভাইরাল হয়ে গেলো রানভির সিং এর কিছু পুরোনো ছবি যা এখন গসিপ আকারে ভাইরাল পুরো নেট দুনিয়ায়।

বলিউডের নায়কদের স্বাভাবিক ভাবেই একাধিক মহিলা বন্ধু থাকে। রানিবিড় সিং ও তার ব্যতিক্রম ছিলেন না। তাই এবার রণবীর সিং এর পুরোনো নারী সঙ্গের কিছু গসিপ ছবি সহ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তার মাঝেই একটি ছবিতে দেখা গেলো এক বিকিনি পরিহিত মডেলকে ঘরে তুলে নিয়েছেন রণভীর সিং। আর সেই ছবির পাশেই দীপিকার একটি অবাক করা ছবি জুড়ে দেওয়া হয়েছে যা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

তবে ওই ছবি ঘিরে যতই গসিপ ভাইরাল হোক ‘কফি উইথ করণ’ শো তে এক প্রশ্নের উত্তরে বলে ছিলেন ‘আমি আমার জীবনে এমন কাউকে পাইনি যিনি আমাকে নিজের মতো করে মানিয়েছেন। যেটা দীপিকা করেছে। ছয় বছর ধরে আমি তাকে দেখেছি এবং তারপরই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। আর এটাই প্রমাণিত যে অন্য কেউই তার মতোন করে আমায় আকর্ষিত করতে পারিনি। দীপিকা সত্যিই একটু অন্যরকম। আমরাও দুজনই প্রিয় বন্ধু তাই আমাদের সম্পর্কটাও মজবুত’।

Back to top button