বিনোদন

নাচতে নাচতে ধাক্কাধাক্কি শ্রদ্ধা-নোরার, তুমুল ভাইরাল সেই নাচের ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর কিছুদিন আগেই এনসিবি-র জেরার মুখে পড়েছিলেন। কারণ, তিনিও নাকি মাদককাণ্ডে জড়িত ছিলেন। তবে শুধু শ্রদ্ধা কাপুর একাই নন, বলিউডের বেশ কয়েকজন অভিনেত্রী নাকি এই মাদককাণ্ডে জড়িয়ে আছেন বলে জানিয়েছেন তদন্তকারীরা। আর এর মাঝেই অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের একটি ভিডিও প্রকাশ্যে এলো। যেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হলেও নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন বলিউডের জনপ্রিয় এই নায়িকা।

তবে জানা গিয়েছে, শ্রদ্ধা কাপুর একাই নয় এই ভিডিওতে দেখা গিয়েছে বলিউডের জনপ্রিয় ‘আইটেম গার্ল’ অভিনেত্রী নোরা ফতেহিকে। নোরার নাচে যে মুগ্ধ তার ভক্তরা এটা নিশ্চই জানা আছে। নোরার যেকোনো ভিডিও প্রকাশ্যে এলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এর মাঝেই নোরা ও শ্রদ্ধার নাচের প্রতিযোগিতায় কাঁপছে নেটদুনিয়া।

শ্রদ্ধা ও নোরার এই নাচের ভিডিও প্রকাশ্যে এলে শ্রদ্ধা কাপুর নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন। কিন্তু অন্যদিকে নোরা ফতেহিকে প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরা। এমনকি নোরাকে নিয়ে ভালো ভালো মন্তব্য করেন। আর শ্রদ্ধাকে নিয়ে অনেক নেটিজেন মন্তব্য করেন, ‘শ্রদ্ধা নাচের কিছুই জানেন না, তিনি শুধু ড্র্যাগ নিতে জানেন।’ তবে এই নাচ যে শ্রদ্ধা ও নোরা মজার চলে করেছে তা ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে। কারণ, তাদের দুজনের নাচের কোনো ঠিক ঠিকানা ছিল না বললেই চলে।

 

View this post on Instagram

 

Who did it better.. Shraddha or Nora? 😁

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

Back to top button