দেশ

মাঝ আকাশে জন্ম নিলো শিশু, আজীবন আকাশভ্রমণ ফ্রি? জেনেনিন বিস্তারিত

এক বিরল ঘটনার সাক্ষী থাকলো সবাই। মধ্যআকাশে জন্ম নিলো এক শিশু। এটি বিষয়টি শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। দিল্লি থেকে বেঙ্গালুরু আকাশপথের মধ্যেই জন্ম হয়েছে এই ছোট্ট খুদের। গতকাল দিল্লি-বেঙ্গালুরু ইন্ডিগো বিমানের মধ্যে এক সন্তানের জন্ম হয়। তবে যদিও এই সম্পর্কে ইন্ডিগো কর্তৃপক্ষের তরফে এখনও ভালোভাবে কিছু জানানো হয়নি।

এক তথ্যানুসারে জানা গিয়েছে, গতকাল ইন্ডিগো 6E 122 বিমান দিল্লি বিমান বান্দরথেকে বেঙ্গালুরুর উদ্দেশে রওনা দেয়। আর হঠাৎ করেই মধ্যআকাশে প্রসব যন্ত্রনা শুরু হয়ে যায় এক মহিলার। আর সেই সময় একটুও সময় নষ্ট না করে ফ্লাইট অ্যাটেন্ডেন্টরা উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করেন। আর এরপরই মধ্য আকাশে ওই মহিলা এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন।

তবে পর-ম্যাচিওর হওয়ার জন্য বাচ্চাটিকে খুব যত্নসহকারে রাখা হয়েছে। এরপর ০৭:৩০ মিনিট নাগাদ ওই মহিলা ও তাঁর সদ্যজাত শিশুপুত্রকে হাসপাতালে ভর্তি করানো হয়। জানা গিয়েছে, বর্তমানে মা ও শিশু দুজনেই সুস্থ আছেন। তবে অনেকেই ভাবছেন তাহলে কি ওই শিশু আজীবন ইন্ডিগো বিমানের ফ্রি টিকিট পাবে? যদিও এই বিষয়ে এখনও বিমান কর্তৃপক্ষ কিছু জানায়নি। উল্লেখ্য, এর আগেও ২০১৭ সালে সৌদি আরব থেকে ভারতে আসার সময় একটি বিমানে এক মহিলা কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন।

Back to top button