বিনোদন

NCB-র অফিসে লাগলো আগুন, পুড়ে যেতে পারে রিয়ার নথিপত্র

আচমকাই আগুন লেগে যায় ব্যালার্ড স্টেট বহুতল ভবনে।আগুন লাগার খবর পাওয়ার পর পরই দমকলকর্মীরা সেখানে পৌঁছে যায় এবং আগুন নেভানোর চেষ্টা করেন। জানা যায়, ওই আগুন লাগা ঘরটিতে নাকি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নথিপত্র সংরক্ষিত ভাবে রাখা হয়েছে। তবে সেই সব কিছু পুড়ে গিয়েছে কি না সেটা এখনো জানা যায়নি।

মুম্বাইয়ের ব্যালার্ড স্টেটের বহুতল ভবনের তিন তলায় নাকি এনসিবি-র অফিস।আর ওই অফিসে বসেই নাকি সুশান্তের মৃত্যুর তদন্ত ও রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার। রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাদ, সব কিছুই নাকি এনসিবি-র অফিসাররা ওই তিন তোলার অফিসে বসেই সারছিলেন। যার ফলে রিয়া চক্রবর্তী ও মাদক মামলার বিভিন্ন রকম গুরুত্ব পূর্ণ তথ্য ও নথি সেখানেই রয়েছে।

তবে সেই অফিসে কিভাবে আগুন লাগলো বা এর পিছনে কি কারোর হাত রয়েছে এই সমন্ধে এখনো পর্যন্ত কিছুই জানা যায়নি।এমনকি আগুন লাগার ফলে মৃত-আহত কোনো রকম খবর পাওয়া যায়নি।

প্রসঙ্গত, মাদকে জড়িত থাকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর বলিউডের একাধিক তারকার নাম উঠে আসছে। তারা সকলেই নাকি মাদকে জড়িত আছেন। এই সপ্তাহেই নাকি শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, সারা আলী খানকে ডেকে পাঠাতে পারেন এনসিবি। এমনকি এখন শোনা যাচ্ছে, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেও নাকি ডেকে পাঠাতে পারেন।

Back to top button