বিনোদন

অভিনয় কমিয়ে দেবেন নুসরাত, নেপথ্যে করবেন এই কাজ! অবাক ফ্যানেরা

গত বছরের পুরো সময়টা জুড়েই তুমুল আলোচনায় থেকেছেন টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। দ্বিতীয় স্বামী নিখিলের সঙ্গে বিচ্ছেদ, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ ইন, সন্তানসম্ভবা হওয়া থেকে ছেলে ঈশানের জন্ম দেওয়া- নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয়েছে ব্যাপক। তবে সব বিতর্ক দূরে ঠেলে এখন যশ আর ঈশানকে নিয়ে সুখী গৃহকোণ সাজিয়েছেন নায়িকা।

ছেলের জন্মের কয়েক দিনের মধ্যেই কাজে ফেরেন নুসরাত। শিগগিরই মুক্তি পেতে চলেছে তার অভিনীত ‘স্বস্তিক সংকেত’। সায়ন্তন ঘোষাল পরিচালিত এ চবিতে তাকে একজন লেখিকার ভূমিাকয় দেখা যাবে। এছাড়া ‘স্বামী’ যশের সঙ্গে জুটি বেঁধে ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখননি’ নামে একটি ছবিতেও দেখা যাবে তাকে। এটি পরিচালনা করেছেন শিলাদিত্য মৌলিক।

পাশাপাশি গত বছর ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ নামে আরেকটি ছবির কাজ শেষ করেছেন নুসরাত। সুতরাং মা হওয়ার পর ছবি নিয়ে বেজায় ব্যস্ত থেকেছেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে ঈশানের মা জানিয়েছেন, ‘আমি আর বেশি ছবি করতে চাই না’। নায়িকার মুখে এ কথা শুনে অবাক অনেকেই।

আসলে মা হওয়ার পর থেকে ঈশানই নুসরাতের কাছে সবচেয়ে আপন। মাত্র কয়েক মাসেই বদলে গেছে তার জীবনের প্রায়োরিটি। কাজ সেরে বাড়ি ফিরে এখন শুধু সংসার নয়, সন্তানকে আলাদাভাবে সময় দিতে হয়। নুসরাত জানিয়েছেন, ‘আমি ঈশানের প্রথম হাসি, প্রথম হাঁটা, কথা বলা- কোনো কিছুই মিস করতে চাই না। আমি সব কিছু রেকর্ড করে রাখি।’

অভিনেত্রী আরও জানান, ‘আমি এই মুহুর্তে বেছে বেছে ছবি করতে চাই, যেমন ‘স্বস্তিক সংকেত’-এর রুদ্রাণীর চরিত্রে যে রকম চরিত্রে অভিনয় করেছি। অভিনয় নুসরাতের ভালোবাসা, অন্যদিকে বসিরহাটের সাংসদ তিনি। সংসার, সন্তান সামলে এই দুই ব্যালেন্স করে চলা মোটেই সহজ নয়। তবে কোনো এক জাদুমন্ত্রে সবটা সামলে নিচ্ছেন নুসরাত।

আগামী ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা নায়িকার ‘স্বস্তিক সংকেত’। করোনার জেরে একাধিক বিগ বাজেটের বলিউড ছবির মুক্তি স্থগিত হলেও কলকাতায় নাকি নির্দিষ্ট দিনেই মুক্তি পাবে ছবিটি। তেমনটাই জানানো হয়েছে প্রযোজনা সংস্থা এসকে মুভিজ-এর তরফ থেকে।

Back to top button