বিনোদনভাইরাল ভিডিও

ঘুষি খেয়ে নাজেহাল উর্বশী, ব্যথায় কুঁকড়ে গেলেন নায়িকা, ভাইরাল ভিডিও

উর্বশী রাউতেলা একজন জনপ্রিয় নায়িকা। এবং গ্ল্যামার জগতে তিনি যে জন্যপ্রিয়। তার আগমন হয় মডেলিং দিয়ে তার পর নানান জায়গায় রাম্প শো করতে করতে বলিউডে তার আগমন। নিজের কেরিয়ার শুরু করলেও বলিউডে এখন কম সংখ্যক সিনেমা দিয়ে সকলেত নজর কেড়েছেন।প্রায় অনেক ছবির গানেই আইটেম শোন্ এ দেখা গিয়েছে উর্বশী কে।

অভিনয় জগতে এখন তার বেশি ছবি না দেখা গেলেও অনেক গানবের ভিডিও তে তাকে হো করেত দেখে যায়। সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত তিনিনিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ জনপ্রিয় ঊর্বশী। এবং উর্বশী নিজেও তার ভক্ত দেড় আনন্দে রাখতে ভালো বসেন।

তবে এর মাঝে একি ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী? ঊর্বশী রাউটেলার পেটে একের পর এক ঘুসি মারছেনএক ব্যক্তি, ব্যাথা লাগলেও তা সহ্য করছেন ঊর্বশ। কিঞ্জটা এরকম তা কেন ?ভিডিও তে বোঝা যাচ্ছে যে এই লোক টি তার পুরো শক্তি দিয়ে উর্বশী কে মারছেন কিন্তু উর্বশী সেটা সহ্য কোর্সবহেন কিন্তু একটা সময় বেথা কাতর হয়ে পড়ছেন। যে কেউ এই ভিডিও দেখে তাই ভাববে প্রথমে যে তিনি এক ব্যাক্তির কাসিগে মার্ কাচ্ছেন কিন্তু একটু নজর দিলেই বোঝা যাচ্ছে, ঊর্বশী আসলে জিম ওয়্যারে আছে এবং তাঁর চারপাশে দেখলে বেশ বোঝা যাচ্ছে সেখানে নানান ধরনের কিকবক্সিং হয়। আসলে পুরোটাই হচ্ছে ঊর্বশীর পরের সিনেমা বা মিউজিক ভিডিয়োর প্রশিক্ষণ। তবে অভিনেত্রীর পেটে এই কিকবক্সিং একেবারেই মিথ্যে নয়।

Back to top button