বিনোদন

৪ দিন আগে মা হয়েছেন ‘মধুবনী’ ! ছেলে কেশব কে কোলে নিয়ে লম্বা পোস্ট করলেন ‘মধুবনী’ !

টলিউড এর সেরা জুটি ‘রাজা-মধুবনী’।দর্শকদের প্রিয় জুটি রাজা-মধুবনী। অভিনেত্রী মধুবনী গোস্বামী চার দিন আগেই মা হয়েছে।মধুবনীর মা হওয়ার কথা ইনস্টাগ্রাম এ জানিয়ে পোস্ট করেছিলেন অভিনেত্রীর স্বামী রাজা। তাদের পুত্র সন্তান হয়েছে। তাদের সন্তানের নাম রেখেছেন কেশব।আবার মধুবনী সদ্যজাত শিশু কে কোলে নিয়ে ইনস্টাগ্রামে লম্বা পোস্ট করলেন।

অভিনেত্রী মধুবনী সকলকেই ধন্যবাদ জানিয়েছেন। মধুবনী তাঁর ডাক্তার এবং নার্সদের কেশব কে পৃথিবীতে আনার জন্য ধন্যবাদ জানিয়েছেন। মধুবনীর চিকিৎসার দায়িত্বে থাকা ডাক্তার লাহোরী রায়ের সঙ্গেও আলাপ করিয়ে দিলেন। এতটুকুই নয়, পোস্ট এ মধুবনী আরো লেখেন, “…যাঁদের কে ধন্যবাদ না দিলে এই পোস্টটা অসম্পূর্ণ থেকে যাবে তাঁরা হলেন ম্যাটারনিটি ওয়ার্ডের নার্স এবং মাসিরা। ”

অন্যদিকে অভিনেত্রীর স্বামী রাজাও আজ স্ত্রীর সঙ্গে এক আদরের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। স্ত্রীর গালে সুন্দর চুমু এঁকে দেওয়ার ছবি পোস্ট করে রাজা লিখেছেন, “আমাদের বাঁচতে গেলে কি কি লাগে বলো তো? টাকা, পয়সা , গাড়ী, বাড়ী? নাকি ভালোবাসা? …” এমনিতেই দর্শকদের প্রিয় জুটি রাজা-মধুবনী। এবার যেন তাদের ভালোবাসায় অনুরাগীদের মনও আরো একবার সিক্ত হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

রাজা এবং মধুবনীর প্রথম আলাপ হয়েছিল প্রথম ধারাবাহিক করতে গিয়েই। তারপর সেই আলাপ ধীরে ধীরে বন্ধুত্বে পরিণত হয়, তারপর প্রেম এবং অবশেষে বিয়ে। গত বছরে কড়া লকডাউন এর সময়ে মা হওয়ার প্রসঙ্গে মধুবনবি বলেছিলেন, “২০২০ বছরটা আমাদের সকলের কাছে নেগেটিভ বছর। আমি আর রাজা ভেবেছিলাম, এই নেগেটিভিটিটাকে পজিটিভিটিটে নিয়ে যাব কী করে। আমদের মনে হয়েছিল, নেগেটিভিটিটাকে পজিটিভিতে টার্ন ওভার করার এটাই সেরা সময়। কাজেরও তেমন প্রেশার নেই। লকডাউনে কারও কাজ ছিল না। দু’জনেই সুন্দর করে সময় দিতে পারব। যে যার মতো সিরিয়ালে কাজ করলেও আমরা একসঙ্গে যাত্রা করি। সেটা খুব সময়সাপেক্ষ। এই সময়টা কাজ না থাকায় নিজেকে অনেক বেশি সময় দিতে পারব। আমি ২৪ বছর বয়সে বিয়ে করেছিলাম। ৪-৫ বছরের মধ্যে প্ল্যান করব ভেবেছিলাম। ভগবানের আশীর্বাদে আমার জন্মমাস অগস্টেই খবরটা পেয়েছি।” অবশেষে দুজন থেকে তিনজন হয়েছেন এই জুটি। তাদের সংসারে এখন শুধুই রয়েছে আনন্দ। দর্শকরাও তাদের ভালোবাসায় আরো একবার সিক্ত হয়েছেন।

Back to top button