বিনোদন

রচনা ব্যানার্জীর জীবনে সৌভাগ্যের পিছনে মূল কারণ কি? মুখ খুললেন অভিনেত্রী নিজেই

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী।তিনি টলিউডের এভারগ্রীন নায়িকাদের একজন অন্যতম নায়িকা।শহরের মূল শিখর গ্রাম। আর গ্রামবাংলার প্রধান কাজ কৃষিকাজ। এখানে কোনো রাজনৈতিক আঁচ না রেখেই বলা বাহুল্য হবে না যে শস্য-শ্যামলা-সুফলা আমার সোনার বাংলা। গ্রামবাংলার রং সবুজ। আর সেই সবুজ রঙকে গায়ে চাপিয়ে অভিনেত্রী রচনা নিজেকে ভাগ্যবান বলে মনে করলেন।

বয়স যত বেড়ে যাচ্ছে ততই তিনি সুন্দর হয়ে উঠছেন। ততই তার গ্ল্যামার দিন দিন বেড়েই যাচ্ছে। এবারে দিদিকে একটা সবুজ পেস্তা সালোয়ারে দেখা গেল। আর অত্র কানে ঝোলা ঝোলা দুল, হালকা মেক আপ, মুখে মিষ্টি হাসি আর একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়া রঙিন।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

অভিনেত্রী রচনা ব্যানার্জী অভিনয় জগতে আসার আগে অনেক সুন্দরী প্রতিযোগিতায় পুরস্কার জেতেন। তারপর অভিনেত্রীর ১৯৯৪ সালে বাংলা ও ওড়িশা চলচ্চিত্রের অভিনেত্রী হয়ে ওঠেন তিনি। পরিচালক সুখেন দাসের ‘দেন প্রতিদান’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে হাতে খড়ি। এরপর থেকে একের পর এক হিট ছবি করে গেছেন প্রসেনজিৎ, মিঠুন ও চিরঞ্জিত ও টলিউডের অভিনেতাদের সাথে জুটি বেঁধে।

বর্তমান তিনি অভিনয় জগতে ভিনা থাকলেও দর্শকদের কাছে কিন্তু তিনি জনপ্রিয়। হঠাৎ করেই অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নেন। নিজেই জানিয়েছেন যে তার ছেলেকে সময় দেওয়ার জন্য। এখন প্রতিটা বাঙালির ড্রইং রুমে দিদি রোজ পৌঁছে যান তার ‘দিদি নাম্বার ওয়ান’ রিয়ালিটি শো-এর মাধ্যমে। সোশ্যাল মিডিয়াতেও বেশ্যহ সক্রিয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। তিনি যাই করেন তাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অনুরাগীদের সাথে।

Back to top button