বিনোদন

সদ্য বিবাহিতা ‘দেবশ্রী’, কি বার্তা দিলেন আদরের বোন ‘শুভশ্রী’কে ?

কিছুদিন আগেই বিয়ে করেছেন দেবশ্রী। দাম্পত্যের বয়স মাত্র কয়েকদিন।এর মধ্যেই এত অনুরাগীর ভালোবাসা পাবেন ,তা প্রথমে ভাবতে পারেননি দেবশ্রী। তার প্রিয় বন্ধু হল তাঁর বোন। নিজের মনের কথা বোনকে আলাদা করে বলে দিতে হয় না। এই বোন হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

বিয়ের এক একটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেবশ্রী এবং লিখেছেন বোনের প্রতি ভালোবাসার কথা। বিয়ের দিন শুভশ্রী দিদিকে গয়না পরিয়ে সাজিয়ে দিয়েছেন। দিদির কাছে শুভশ্রীর আদরের নাম গুড়িয়া। দেবশ্রী লিখেছেন, ‘বোনেদের মনের ভাব বুঝতে কথা বলতে হয় না। হাসি, চোখের ইশারাতেই কথা বোঝা হয়ে যায়।’

দেবশ্রীও এখন বোনের মতোই অভিনেত্রী। দেবশ্রী কিছুদিন আগেই রাজর্ষি দের পরিচালনায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করেছেন ।যদিও ছবিটি এখনো মুক্তি পায় নি। পরিচালক অভিনেত্রী হিসেবে দেবশ্রীর কাজ নিয়ে কনফিডেন্ট রয়েছেন। অমিত ভাটিয়া কে বিয়ে করে সদ্যই মিসেস ভাটিয়া হয়েছেন তিনি।

একদম সাদামাটা ভাবে বিয়ে করেন অমিত এবং দেবশ্রী। তিনি TV9 বাংলাকে জানিয়েছেন, ৭ বছরের বন্ধু অমিতকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন আমত্র ২৮ দিনে। অমিত এবং দেবশ্রীর বিয়েতে খুব খুশি হয়েছেন দেবশ্রীর ছেলে অনীশও। অনীশ সোশ্যাল ওয়ালে জানিয়েছিলেন ,তিনি তাঁর মা কে এর আগে এত খুশি কোনো দিনও দেখেন নি। দেবশ্রী -অমিত এর বিয়েতে বর্ধমানে শুভশ্রী উপস্থিত থাকলেও নির্বাচনী প্রচারের ব্যস্ততার কারণে রাজ উপস্থিত থাকতে পারেননি।দেবশ্রী জানিয়েছেন, আগামী ২২ এপ্রিল রাজের কেন্দ্রে নির্বাচন হয়ে যাওয়ার পর আগামী ২৪ এপ্রিল তাঁদের বিয়ে পরবর্তী সেলিব্রেশন হবে।এখন অপেক্ষা শুধু ২৪ এপ্রিল এর।

Back to top button