বিনোদনখেলা

‘পুরুষদের চেয়েও অনেক বেশি শক্তিশালী নারী’, স্ত্রী ও মেয়ের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন বিরাট

বলিউডের জনপ্রিয় তারকা দম্পত্যি জুটি বিরাট কোহলি-অনুষ্কা শর্মা । বিরাট-অনুষ্কার ভক্তদের নিশ্চই অজানা নয় এই জুটি বেশ মজার। কারণ, মজার ছলে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন বিরাট-অনুষ্কা । যা প্রকাশ্যে আসতেই ভিড় পরে যায় নেটিজেনদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তে।কিছুদিন আগেই এই জুটির কোল আলো করে এসেছে কন্যা সন্তান ভামিকা। এই খবর ছড়িয়ে পড়তেই হৈ চৈ পরে যায় ভক্তদের মাঝে।বিরাট অনুষ্কার ঘরে নতুন অতিথি আসায় ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দেয় এই তারকা দম্পতীকে। বিরাট-অনুষ্কার সন্তান জন্মানোর পর থেকেই যেন কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

প্রথম বিজ্ঞাপন শ্যুটিংয়ের পর থেকে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে।এরপর ধীরে ধীরে সেই ঘনিষ্ঠতা প্রেমে পরিণতি হয় এবং এরপর ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। বিয়ের চার মাস আগে তারা পুরো প্ল্যানিং করে বিয়ে করতেই ইতালিতে পাড়ি দিয়েছিলেন। আর সেখানেই বন্ধু-বান্ধবদের নিয়ে চুপিসারে বিয়ে করেন বিরাট-অনুষ্কা। বিয়েতে তাদের দুজনকে যেন পুরো রাজপুত্র ও রাজকন্যার মতো দেখাচ্ছিল।

রাজকীয় বিয়ের তিন বছর পর বিরাট -অনুষ্কার ঘরে জন্ম নেয় প্রথম কন্যা সন্তান ভামিকা। মেয়ে কে পেয়ে স্বাভাবিক ভাবেই আপ্লুত বাবা বিরাট। সময় পেলেই এখন বেশিরভাগ সময় কাটান মেয়ের সাথে। নারী দিবসেও হলোনা তার ব্যতিক্রম স্ত্রী ও মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিরাট কোহলি শুভেচ্ছা জানান নারী দিবসের ছবির ক্যাপশনে লিখেছেন “”একটি সন্তানের জন্ম দেখা সবচেয়ে মস্তিষ্কের শীতলতা, অবিশ্বাস্য এবং আশ্চর্যজনক অভিজ্ঞতা আমার কাছে। যখন আপনি নারীদের আসল শক্তি এবং দৈবতা বুঝতে পারবেন এবং কেন ঈশ্বর তাদের ভিতরে জীবন সৃষ্টি করেছিলেন কারণ তারা আমাদের পুরুষদের চেয়ে অনেক বেশি শক্তিশালী। আমাদের জীবনের সবচেয়ে মারাত্মক, সহানুভূতিশীল এবং শক্তিশালী মহিলা এবং যিনি বেড়ে উঠতে চলেছেন তার মায়ের মতো হওয়ার জন্য। সকলকে নারী দিবসের শুভেচ্ছা এবং সকল এই আশ্চর্য মহিলাদের জন্য বিশ্ব মহিলা দিবসের শুভেচ্ছ।”

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Back to top button