বিনোদন

বন্ধুর মেহেন্দি অনুষ্ঠানে ছাতার আড়ালে স্বামীকে চুটিয়ে চুমু বাঙালি অভিনেত্রীর! মুহূর্তে ভাইরাল ভিডিও

মঙ্গলবার সন্ধ্যায় গায়িকা ইমন ও সঙ্গীত পরিচালক নীলাঞ্জনের বিয়ের আসর বসেছে। তাদের বিয়ের পুরো অনুষ্ঠানটাই বাঙালি রীতি নীতি মেনেই করা হয়েছে। বিয়ের সময় ইমন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা লাল রঙের বেনারসি শাড়ি ও পুরো শরীর জুড়ে সোনার গহনা পরে সেজেছেন। আর অন্যদিকে নীলাঞ্জনের পরনে ছিল ঘিয়ে রঙের পাঞ্জাবি।

এদিকে ৩ ফেব্রুয়ারি আজ বুধবার বিয়ের পিঁড়িতে বসছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ ওম ও মিমি দত্ত। গত কাল ছিল মিমির মেহেন্দি অনুষ্ঠান। যেখানে টলিপাড়ার অনেকে সেলেবই উপস্থিত ছিলেন। তবে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী মিমির সব থেকে প্রিয় বন্ধু দেবপর্ণা। দেবপর্নাও একজন খুব ভালো অভিনেত্রী । তিনি ২০১৯-এর শেষের দিকে শুভ্রজ্যোতি পালচৌধুরীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ।

দেবপর্ণা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। তাই তো একটি ভিডিও শেয়ার করে ফেললেন সোশ্যাল মিডিয়ায় । ভিডিও দেখেই মনে হচ্ছে এটা মিমি ও ওমের বিয়ের মণ্ডপ। যেখানে ছাতা ও নানা কিছু দিয়ে সাজানো হয়েছে । আর ওই বিয়ের মণ্ডপের সামনেই ঘটে এক কান্ড।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাল পাঞ্জাবি পরে ছাতা মাথায় দাঁড়িয়ে আছেন দেবপর্ণার স্বামী শুভ্রজ্যোতি। এরপর চোখে সানগ্লাস ও ঘাগড়া পরে দূর থেকে ছুতে এসে স্বামীকে জড়িয়ে ধরে ছাতার আড়াল টেনে খেলেন চুমু। সে সময় গান বাজছিল, ” কয়ি দেখ না লে হামে এহা, চলো ঘুমকে আয়ে হাম’। এই ভিডিও শেয়ার করে দেবপর্ণা লিখেছেন, ‘ওম-মিমির মেহেন্দি সেরেমনি।’

Back to top button