ভাইরাল ভিডিওবিনোদন

সকলের প্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জীর স্বামী কে?অভিনেত্রী নিজেই প্রকাশ্যে আনলেন স্বামীর আসল পরিচয়

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। জী বাংলায় তাঁর জনপ্রিয় শো দিদি নাম্বার ওয়ান সকলের প্রিয়। ৪৬ বছর বয়সে পৌঁছেও জেল্লা একটুও কমেনি। ২০০০ সাল থেকে একের পর এক হিট ছবি দর্শকদেরকে উপহার দিয়ে গেছেন।বাংলা চলচ্চিত্র জগতে রচনা শুধুমাত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গেই ৩৫ টি ছবিতে কাজ করেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক সিনেমাতে অভিনয় করেছেন। টলিউড থেকে পারি দিয়েছিলেন বলিউডেও। বলিউডে অমিতাভ বচ্চনের সাথেও অভিনয় করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। তাঁর অভিনয় সকল দর্শককে মুগ্ধ করেছিল।

টলিউডে অভিনয় করতে করতে একটা একটা হঠাৎ করেই নিজেকে সিনেমা জগৎ থেকে সরিয়ে নেন তিনি। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমা করেননা। তিনি অভিনয় না করলেও প্রতিদিনই বাংলার প্রতিটি ঘরে তাঁর প্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মাধ্যমে উপস্থিত থাকেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাপিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন। তাঁর সঞ্চালনার মাধ্যমে পেয়েছেন সকলের ভালোবাসা।

দিন দিন অভিনেত্রীর গ্ল্যামার বেড়েই চলেছে। সম্প্রতি নিজের ৪৬ বছরের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। দিদির অনুরাগীরা তাঁর গ্ল্যামারের রহস্য জানতে চাইলে তিনি বলেন তাঁর এই গ্ল্যামারের পিছনের রহস্য তিনি নিয়ম করে প্রতিদিন উচ্ছের জুস, লাউয়ের জুস সেবন করেন। নিয়মিত শরীরচর্চা আর ডায়েট অনুসরণ করেন।

অভিনেত্রী রচনা ব্যানার্জী বাংলা চলচ্চিত্রে অভিনয় ছাড়াও ওড়িয়া মারাঠি সিনেমায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। রচনা অভিনেতা সিদ্ধার্থ মহাপাত্রের সাথে বহু ওড়িয়া সিনেমায় কাজ করেন তিনি। আর তখন থেকেই অভিনয় করতে করতেই তাদের প্রেমের শুরু হয়। কিন্তু তাদের সেই সম্পর্ক চিরস্থায়ী হয় নি। এরপর অভিনেত্রী ওড়িয়া চলচ্চিত্র জগৎ থেকে সরে আসেন। তারপরে অভিনেত্রী বিয়ে করেন প্রবল বসুকে। তবে, সেই সম্পর্কও একটা সময় পর ইতি টানতে হয়। কিন্তু তাঁদের একটি ছেলে রয়েছে। যার নাম প্রনীল। এখন ছেলেকে নিয়েই অভিনেত্রীর সমস্ত স্বপ্ন। ছেলের জন্যই অভিনয় জগৎ থেকে সরে আসেন।

 

Back to top button