অফবিটভাইরাল ভিডিও

বন্ধুর বিয়েতে নাচতে নাচতে এসে, নবদম্পতিকে মজার গিফট দিলো উপস্থিত বন্ধুরা

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

এই মুহূর্তে চলছে বিয়ের মরসুম। আর বিয়ের মরসুমের বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। আর সেই ভিডিও গুলির মধ্যে যেগুলো একটু অন্যরকম থাকে সেই ভিডিও গুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় খুব সহজেই। আর সেই সব বিয়ের মজাদার ভিডিও উপভোগ করে সময় কাটান নেটিজেনরা।

এই বিয়ের মরসুমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এক মজার ভিডিও যেখানে দেখা যাচ্ছে নবদম্পতি বসে আছেন সুসজ্জিত আসনে আর সেই সময় তাদের বন্ধুরা বিয়ে বাড়িতে প্রবেশ করে গানের তালে তালে নেচে েকে একে দিয়ে যাচ্ছে মজার মজার উপহার। সেই উপহারের তালিকায় রয়েছে বাচ্চাদের খেলনা ও লজেন্স সহ আরও অনেক কিছুই। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button