অফবিটভাইরাল ভিডিও

Viral: বাড়ির উঠোনেই খেলা করছে দুটি বিশালাকার বিষাক্ত সাপ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুই সাপ, চলছে লড়াই কেউ কারোর থেকে কম যায় না। দুজনেই দুজনকে হারাতে মরিয়া। আধিপত্য লড়াইয়ের এই ভিডিও শিহরন জাগিয়েছে নেটিজেনদের।

সাপ মানেই বহু মানুষ ভয় পান। এখনও ভারতবর্ষের বহু জায়গা আছে যেখানে সাপকে দেবতাজ্ঞানে পুজো করা হয়।অনেকসময় নাগ নাগিনী দুজনকে পরস্পর পরস্পরের সাথে আলিঙ্গনবদ্ধ অবস্থায় দেখা যায়। একে শঙ্খলাগা বলে। বৈজ্ঞানিক মতে যা সাপের মিলন অর্থাৎ প্রাকৃতিক ঘটনা। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানেও প্রথমে দেখলে মনে হবে দুটি সাপ আলিঙ্গন বদ্ধ অবস্থায় আছে‌। কিন্তু ভালো করে লক্ষ্য করলেই বোঝা যায় যে তারা লড়াইয়ে মত্ত।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button