অফবিটভাইরাল ভিডিও

লক্ষ্মীএসেছে ঘরে! আদুরে মেয়ের জন্মের খুশিতে সকলকে ৫০,০০০ টাকার ফুচকা খাওয়ালেন বাবা

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

তবে সোশ্যাল মিডিয়ায় এবার ভাইরাল হলো অন্য একটি ভিডিও। যেখানে ফুটে উঠলো বাবা ও মেয়ের মিষ্টি ভালোবাসার সম্পর্ক। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্চে অনেক লোক লাইন দিয়ে দাঁড়িয়ে ফুচকা খেয়ে চলেছেন। খোঁজ নিয়ে জানা যায় যে ভিডিওটি ভোপালের কলার এলাকার বাসিন্দা অঞ্চল গুপ্তার বাড়ির ছবি। তিনি তার স্থানীয় এলাকায় দীর্ঘদিন ধরেই করে আসছেন ফুচকার ব্যবসা। এর আগেও তিনি পুত্র সন্তানের বাবা হয়েছেন তবে এবার ঘরে মেয়ে জন্মানোয় খুশি হয়েছেন বাবা। মেয়ে সন্তান আসায় খুশি বাবা সকলকে পেট ভোরে খাওয়ালেন ফুচকা।

Back to top button