অফবিটভাইরাল ভিডিও

Viral:প্রেমিকাকে ফুল দিয়ে প্রপোজ করলো হাতি, ভালোবাসা প্রকাশের অসাধারণ ভিডিও ভাইরাল

ভ্যালেন্টাইন্স ডের আগেই গোলাপি গোলাপ ফুল নিয়ে প্রেমিকা হাতিকে প্রেম নিবেদন করলো এক পুরুষ হাতি। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে। আর এমন ভিডিও দেখে প্রত্যেকে কুপোকাত হয়েছেন, এক পশু যে এইভাবে প্রেম নিবেদন করতে পারে তার সত্যি না দেখলে আপনিও বিশ্বাস করবেন না নিজের মনের কথা জাহির করতে পশুরাও যে পিছিয়ে নেই তা প্রমাণ দিচ্ছে পুরো সাথেই। হাতির বই হাতের প্রেমিকার এমন অসাধারণ প্রেম দৃশ্য ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে।

এমন প্রেমিক মনের হাতি সচরাচর দেখা যায় না হাতের সুন্দরী এ দুলকি চালে চলে যাবে এমনই হাতির স্বভাব কিন্তু হাতির যে আমার প্রেমিকা আছে তাকে কবে জানত এমন ভিডিও না দেখলে আপনিও বিশ্বাস করতেন না তাই দেরি না করে আপনিও ভিডিওটা দেখে ফেলুন। অনেকেই নানান রকম কমেন্ট করেছেন কেউ কেউ বলেছেন এমন দৃশ্য আগে কখনো দেখা যায়নি। এই অসাধারণ ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এলিফ্যান্টসসফওয়ার্ল্ড।

এইভাবে পশুপাখিদের নানান ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয় আগেকার দিনে শুধুমাত্র আমাদের টেলিভিশনের পর্দায় কয়েকটা বিদেশী চ্যানেলের ওপর নির্ভর করতে হতো। কিন্তু বর্তমানে মানে আপনার বাড়ির আশেপাশে এমন নানান ধরনের পশু পাখির ঘটনা ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়ায় দেবার পরে পৌঁছে যায় তা অজস্র মানুষের কাছে। বাড়ির বৃদ্ধ মানুষজন অথবা আপনিও যখন কাজ করতে করতে আপনার জীবনে একঘেয়ে সময় আসবে, তখন কিন্তু এই ধরনের ছোট ছোট ভিডিও আপনার মুখে হাসি ফোটাতে পারে।

দেখে নিন ভাইরাল ভিডিও-

Back to top button