ভাইরাল ভিডিওঅফবিট

‘মানিকে মাগে হিথে’ ও ‘আইলারে নয়া দামান’ একসাথে মিক্স করে গাইলেন শিশু শিল্পী, প্রশংসা নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় নতুন সেনসেশন হয়ে উঠেছেন সংগীতশিল্পী-গীতিকার ইয়োহানির। স্নিগ্ধ ও মিষ্টি মুখে গান করে কেড়ে নিয়েছেন সকলের হৃদয়। ফেসবুক সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় তার গান দিয়েই তৈরী হচ্ছে বিভিন্ন শর্ট ভিডিও।

সোসাল মিডিয়া সেনসেশনের পরিচয় তবে জেনে নেওয়া যাক! শ্রীলংকায় জন্ম গ্রহণ করেছেন ইয়োহানি তার এখন বয়স ২৮ বছর। ১৯৯৩ সালে জন্ম ইয়োহানির। তার বাবা একজন সেনা কর্মকর্তা, মা বিমান সেবিকা। বিজ্ঞান নিয়ে লেখাপড়া করলেও তার আগ্রহ ছিল লজিস্টিক ম্যানেজমেন্ট। এখন গান দিয়েছে তুমুল খ্যাতি।তার সম্পূর্ণ নাম ইয়োহানি ডিলোকা ডি সিলভা।তবে এই গায়িকা শ্রীলংকায় পরিচত ইয়োহানি নামেই। সংগীত জগতে তিনি যাত্রা শুরু করেন একজন ইউটিউবার হিসেবে।তার ইউটিউবে এখন সাব্স্ক্রাবারের সংখ্যা বেড়ে হয়েছে ১.৪৬ মিলিয়ন।তাকে শ্রীলংকার ‘র‌্যাপ প্রিন্সেস’ বলে ডাকা হয়।

জনপ্রিয় এই গায়িকা নিজের ইউটিউব চ্যানেলে ২২ মে প্রকাশ করেন তার অফিসিয়াল কভার সং ম্যানিকে মাকে হিতে’ গানটি। যা প্রকাশ পাওয়ামাত্রই ব্যাপক সাড়া ফেলে দে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ায় তার গানের শুরে মুগ্ধ হয় সকলেই। তার সেই কভার গানের ভিডিওটি ইতিমধ্যে ভিউ হইয়াছে ৭৮ লক্ষের বেশি।

আর এবার সেই জনপ্রিয় ভাইরাল গান গাইলেন ওপর বাংলার প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি শিশুশিল্পী সিমরিন লুবাবা। তিনি দুটো গান একসাথে মিক্স করে নিজের মতো করে গাইছেন গানটি। যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়।

Back to top button