ভাইরাল ভিডিওঅফবিট

Viral-মা উড়ালপুলে গাড়ি থামিয়ে নাইটি পরেই নাচ স্যান্ডি সাহার, ভিডিও দেখেই পুলিশ নোটিশ দিলো পাঠিয়ে

ইন্টারনেট যখন থেকে আমাদের কাছে এসেছে, ধীরে ধীরে ইন্টারনেট কে আমরা বুঝতে পেরেছি। এর এখন বর্তমানে ইন্টারনেট ছাড়া আমরা অচল। ইন্টারনেট কে আমরা বিভিন্ন কাজে ব্যবহার করে থাকি। সেটা আলাদা ব্যাপার যে ইন্টারনেট এ মনোরঞ্জনের কমতি নেই। কিন্তু এই ইন্টারনেট কে ব্যবহার করেই অনেকে তাদের জীবিকা চালাচ্ছে ,শুধু তাই নয় লক্ষ লক্ষ টাকা তারা ইনকাম করছে। আর তাদের মধ্যে অন্যতম হল ইউটিউবার বা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।আর তাদের মধ্যে অন্যতম এবং জনপ্রিয় হলেন স্যান্ডি সাহা। যার ভিডিও রীতিমতো যেকোনো সুস্থ মানুষের পেতে ব্যাথা তোলে দিতে পারে।

যদি আপনার মন খারাপ থাকে তাহলে আপনি অবশ্যই স্যান্ডি সাহার ভিডিও দেখুন ,মন ভালো হয়ে যাবে কারণ না হেসে আপনি থাকতে পারবেন না। স্যান্ডি সাহা ,যে কিনা কখনো মুখে ফেস প্যাক লাগিয়ে কাদা কাদা করে ভাইরাল হয়ে যায়, আবার কখনো নাইটি পড়ে পাড়ার বৌদি সেজে ভিডিও বানিয়ে লোকেদের মনোরঞ্জন করছে।

ইতিমধ্যে এম টিভি তে সম্প্রচারিত ইয়ুথ জেনারেশনের অন্যতম পছন্দের রিয়েলিটি শো রোডিজ এ অংশ নিয়েছিল স্যান্ডি, সেখানেই নিজের সমকামী হওয়ার কথা অকপটে স্বীকার করেছিল সে, আর তারপর থেকেই স্যান্ডির জনপ্রিয়তা আরো খানিকটা বেড়ে যায়, ইতিমধ্যে ইউটিউব এবং ফেসবুক পেজে স্যান্ডির ফ্যান সংখ্যা লাখ খানেক।

সম্প্রতি স্যান্ডি সাহা আবার উঠে এসেছেন খবরের শিরোনামে। তিনি এবার বহুল আলোচিত মা উড়াল পুলের মাঝ খানে গাড়ি থামিয়ে ব্যস্ত রাস্তায় নাইটি পরে করলেন নাচ। ভিডিওটি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। তবে স্যান্ডির এক কীর্তি নজর এড়ায়নি পুলিশের ইতিমধ্যে গাড়ির মালিক স্যান্ডি সাহাকে নোটিস পাঠিয়েছে পুলিশ।

Back to top button