ভাইরাল ভিডিওবিনোদন

জনপ্রিয় হিন্দি গানে জ্যাঠাইয়ের সাথে অসাধারণ নাচ করলেন ‘গুনগুন’, রইলো সেই দুর্দান্ত নাচের ভিডিও

ষ্টার জলসার একটি অতি জনপ্রিয় ধারাবাহিক হল ‘খড়কুটো’। এই ধারাবাহিকে গুনগুন-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃনা সাহা। গুনগুনের খুনসুটি ও বাচ্চামি স্বভাব মাতিয়ে রেখেছে দর্শকদের। কিন্তু মাঝখানে এই ধারাবাহিকের টিআরপি কিছুটা কমে গেলেও আবার ফিরেছে টিআরপি। কিছুদিন আগেই তারা আবার সাত পাকে বাধা পড়লেন সৌজন্য ও গুনগুন। তার কিছুদিন পর দেখা গেল জ্যাঠাই আর বড়মার বিবাহবার্ষিকীতে নতুন বর বউ সেজে আবার বিয়ে করলেন।

ধারাবাহিকে আবার ফিরছে টুইস্ট। এবারে দেখা গেল ঘরের বউ ও শ্বশুরের অসাধারণ নাচ। অবশ্যই অফস্ক্রিন নয়, অনস্ক্রিন শ্বশুর দুলাল লাহিড়ী-র সাথে ইন্সটাগ্রাম রিল বানালেন তিনি।তৃণার ইন্সটাগ্রাম রিল এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তাদের নাচের সাথে ব্যাকগ্রাউন্ডে বাজছে কিংবদন্তী সঙ্গীতশিল্পী মান্না দে-র গাওয়া গান ‘আও ট‍্যুইস্ট করে’।

এতদিন সকলে গুনগুন ও সৌজন্যের একঘেয়ে অভিনয় দেখতে দেখতে কিছুটা বিরক্ত হলেও এবার একটি মজা পেয়েছে সেই দর্শকরা।এখন থেকে ধারাবাহিকে থাকছে নতুন নতুন চমক। যেরকম সৌজন্যের জ্যাঠাইয়ের বিয়ে এ কি কম কথা। মালাবদল থেকে সিঁদুরদান, বাদ যায়নি কিছুই। জ‍্যাঠাই ও বড়মা-র দ্বিতীয়বার বিয়ের ছবি ছাদনাতলা থেকে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

তবে সবকিছু মিলিয়ে জনপ্রিয়তা খুব বেড়ে গেছে এই ধারাবাহিকের। ইতিমধ্যেই হিন্দি সহ বেশ কয়েকটি আঞ্চলিক ভাষায় ‘খড়কুটো’-র রিমেক শুরু হয়েছে। আর এতেই ‘খড়কুটো’র কলাকুশলীরা বেশ আনন্দিত।

Back to top button