বিনোদনভাইরাল ভিডিও

Kiara Advani: হালকা হলুদ-সবুজ পোশাকে জিম থেকে বেরিয়ে এলেন কিয়ারা, রূপ দেখে মুগ্দ্ধ নেটিজেনরা

বলিউড জগতের অন্যতম চর্চিত এবং জনপ্রিয় অভিনেত্রী, যার অজস্র ভক্তবৃন্দ রয়েছে তিনি আর কেউ নন – তিনি হলেন আমাদের সবার পছন্দের ‘কিয়ারা আডবানি’।অভিনেত্রী কিয়ারা আদভানি অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করলেও মাঝে মধ্যে ইনস্টাগ্রামে নানারকম ছবি পোস্ট করে ভক্তদের নজর কাড়েন অভিনেত্রী।সম্প্রতি বলিউডের এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

বলিউডের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানির প্রেম নিয়ে নিশ্চই কারোর অজানা নেই। প্রায় সময় বিভিন্ন জায়গায় তাদের হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা যায়। তবে এখনো পর্যন্ত প্রেমের বিষয়টি স্বীকার করেননি বলিউডের এই প্রেমিক জুটি। কবে এই জুটি তাদের প্রেমের কথা স্বীকার করে নেবেন তার জন্য মুখিয়ে রয়েছেন তাদের ভক্তরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কিয়ারা আদভানির একটি ভিডিও। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয়িও অভিনেত্রী জিম করার পোশাকে বেরিয়ে আসছেন একটি জিম সেন্টার থেকে তার সাথে রয়েছেন কার্তিক আরিয়ান। ভিডিওটি দেখে কিয়ার ফ্যানেরা করছে অভিনেত্রীর প্রশংসা।

Back to top button