অফবিটভাইরাল ভিডিও

Party ভুলে Pawri-ট্রেন্ডে গা ভাসালেন ভারতীয় জওয়ানরাও, মুহূর্তেই ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়।আবার মাঝে মাঝে কিছু হাসির ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যা দেখে বিনোদনে ভোরে ওঠে মানুষের মন।

আর এবার সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নতুন এক ট্রেন্ডিং মজার ভিডিও আর সেই মোজাতে গা ভাসিয়ে দিচ্ছেন অনেকেই। তবে জেনে নেওয়া যাক সেই ট্রেন্ডিং বিষয়টা আসলে কি ? সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে জনৈকা ডানানিরের একটি ভিডিও।আর সেই ভিডিওর একটি প্যারোডি তৈরী করেছেন যশরাজ মুখাটে নামে এক ব্যক্তি। আর সেই প্যারোডি ফলও করতে থাকেন সেলেব সহ নেটিজেনদের অনেকেই।আর এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন আমাদের ভারতীয় জওয়ান রাও। ভাইরাল এক ভিডিওতে দেখা যাচ্ছে দুই জওয়ান অবসর সময়ে –

 

 

View this post on Instagram

 

A post shared by Yashraj Mukhate (@yashrajmukhate)

Back to top button