বিনোদনভাইরাল ভিডিও

মাচা শোতে দুর্দান্ত সুরে অসাধারণ গান ‘দীপা’ ওরফে স্বস্তিকার, ভিডিও দেখে প্রশংসায় ভরালো নেটবাসী

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’। দীর্ঘদিন ধরে টিআরপি তালিকায় প্রথমস্থান দখল করেছিল এই ধারাবাহিক। তবে, চলতি সপ্তাহে এসে খানিকটা নম্বর কমে দ্বিতীয় স্থানে এসে পৌঁছেছে সিরিয়াল। তবে, তাই বলে জনপ্রিয়তা কমেনি এতটুকু। এই সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্র হল দীপা-সূর্য। আর এই দীপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ।

টিভির পর্দায় এটাই দীপার প্রথম সিরিয়াল। আর সিরিয়ালের হাত ধরে প্রতি বছর নতুন নতুন মুখ উঠে আসে টিভির পর্দায়। আর তেমনই নতুন একটি মুখ হলেন স্বস্তিকা। অভিনেত্রীর এটা প্রথম ধারাবাহিক হলেও তার অভিনয় দক্ষতা দিয়ে সে সহজেই মনজয় করে নিয়েছেন দর্শকদের। আর সিরিয়ালের হাত ধরে সূর্য-দীপা অর্থাৎ দিব্যজ্যোতি ও স্বস্তিকার জুটিও বেশ পছন্দ করেছেন অনুরাগীরা। আর এই দর্শকদের ভালোবাসার টানেই বারবার সেলিব্রেটিরা ছুটে যান শোয়ের মঞ্চে।

সম্প্রতি একটি শোয়ের ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে অজস্র অনুরাগীদের মাঝে হাজির হয়েছেন দীপা ওরফে স্বস্তিকা। যদিও এদিন দীপার বেশে নয় অভিনেত্রী ধরা দিয়েছিলেন স্বস্তিকা রূপেই। অভিনেত্রীর পরণে ছিল কালো রঙের জিন্স। পার্পেল কালারের হাই নেক টপ ও তার উপর কালো কালো রঙের সিকোয়েন্সের জ্যাকেট। এদিন অভিনেত্রীকে ‛Do Ghoont Mujhe bhi Pila De Sharabi‘ গানটি গাইতে শোনা যায়।

তবে শুধু তাই নয়, এদিন ‛Mungda‘ গানটিও তার গলায় শোনা যায়। স্বস্তিকার অভিনয় নিয়ে তো নতুন করে আর বলার কিছু নেই। অভিনয়ের পাশাপাশি স্টেজ শোয়ের মঞ্চে তার গানের গলা শুনে মুগ্ধ তার ভক্তরা।

Back to top button