বিনোদনভাইরাল ভিডিও

‘Current Laga’, মাচা শোতে দুর্দান্ত নাচে ঝড় তুললেন দীপা, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় চলা বেঙ্গল টপার ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’। খুবই অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। এই সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্র হল দীপা-সূর্য। আর এই দীপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ।

টিভির পর্দায় এটাই দীপার প্রথম সিরিয়াল। আর সিরিয়ালের হাত ধরে প্রতি বছর নতুন নতুন মুখ উঠে আসে টিভির পর্দায়। আর তেমনই নতুন একটি মুখ হলেন স্বস্তিকা। অভিনেত্রীর এটা প্রথম ধারাবাহিক হলেও তার অভিনয় দক্ষতা দিয়ে সে সহজেই মনজয় করে নিয়েছেন দর্শকদের। আর এই দর্শকদের ভালোবাসার টানেই বারবার সেলিব্রেটিরা ছুটে যান শোয়ের মঞ্চে। সম্প্রতি একটি শোয়ের ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে অজস্র অনুরাগীদের মাঝে হাজির হয়েছেন দীপা ওরফে স্বস্তিকা।

যদিও এদিন দীপার বেশে নয় অভিনেত্রী ধরা দিয়েছিলেন স্বস্তিকা রূপেই। অভিনেত্রীর পরনে ছিল কালো শার্ট ও জিন্স। আর সেখানেই তাকে রণবীর ও দীপিকার Current Laga গানে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে।

অভিনয়ের পাশাপাশি স্টেজ শোয়ের মঞ্চে তার গানের গলাও শুনেছেন সকলেই। আর তাতে মুগ্ধ তার ভক্তরা।অভিনয় এবং গানের পাশাপাশি দীপা যে দুর্দান্ত নাচেও তার প্রমান এবার পেলেন সকলেই।

Back to top button