ভাইরাল ভিডিওবিনোদন

গায়িকা কবিতা কৃষ্ণমূর্তির সাথে ‘ডোলা রে’ গান করে মঞ্চ মাতালেন বাংলার মেয়ে অরুনিতা, রইলো ভিডিও

গান কে না ভালোবাসে। সকলেই গানকে ভালোবাসেন। সংগীত যেন মন ভালো করে দেয়। গানের জগতে নতুন সিঙ্গারদের জন্য ইন্ডিয়ান আইডল একটি বিশেষ ভূমিকা পালন করে। এই মঞ্চের থেকেই বহু গায়ক গায়িকারা নিজেদের প্রতিষ্ঠিত করেছেন। নেহা কক্কর এই মঞ্চ থেকেই উঠে এসেছেন। আর এই মঞ্চের এবারের অন্যতম প্রতিযোগী হলে বনগাঁর মেয়ে অরুনিতা। এরই মধ্যে তিনি একটি পর্বে কবিতা কৃষ্ণমূর্তির সাথে জুটি বেঁধে গেয়েছেন ‘ডোলা রে’ গানটি।

শাহরুখ খান অভিনীত ও সঞ্জয় লীলা বানসালির একটি অতি জনপ্রিয় ও সুপারহিট সিনেমা হল ‘দেবদাস’। এই সিনেমাতেই গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল ও কবিতা কৃষ্ণমূর্তি। ঐশ্বর্য রাইয়ের লিপে গেয়েছেন শ্রেয়া ঘোষাল মাধুরী দীক্ষিতের গলায় ছিল কবিতা কৃষ্ণমুর্তির গলা। শ্রেয়া ঘোষাল এবং কবিতা কৃষ্ণমূর্তি দুজনের জুটি বেঁধে অসাধারণ গান ডোলা রে সৃষ্টি করেছিলেন।

এই সিনেমাটি শাহরুখ খানের হিট সিনেমা গুলির মধ্যে একটি অনবদ্য সিনেমা। গানটি এবং এই গানের সঙ্গে ঐশ্বর্য রাই এবং মাধুরী দীক্ষিতের অসাধারণ নৃত্য প্রত্যেকের মন ছুঁয়ে গেছে। এই সিনেমাটি শরৎচন্দ্র চট্ট্যোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরী হলের এর সাথে শিল্পীর নানান নৈপুণ্যতা যুক্ত করা হয়েছে। যার জন্য অনেকের মনে নানান ক্ষোভ থাকতে পারে। কিন্তু সিনেমাটি একদম সুপার ডুপার হিট হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

এবারে এই অসাধারন গানটি ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে স্বয়ং কবিতা কৃষ্ণমূর্তির সাথে জুটি বেঁধে গাইলেন অরুনিতা কাঞ্জিলাল। বনগাঁর এই মেয়ের গান সকলের কাছেই বেশ প্রিয়। শো-এর চূড়ান্ত পর্ব পর্যন্ত পৌঁছেছেন বাংলার এই মেয়ে। তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুষ্ঠানে উপস্থিত একাধিক স্বনামধন্য তারকা।রেখা থেকে শুরু করে আশা ভোসলে সকলেই তার গান শুনে মুগ্ধ।ইন্ডিয়ান আইডল অনুষ্ঠানে এই গানটি কবিতা কৃষ্ণমুর্তির সঙ্গে গেয়ে সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল হলেন বনগাঁর কন্যা অরুনিতা।

Back to top button