অফবিটভাইরাল ভিডিও

Viral: ছেলে-মেয়ের দল বন্যার জলে মনের আনন্দে কাটছে সাঁতার, মুহূর্তেই ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষ করে ছেলেবেলার স্মৃতি গুলোকে আপনি যদি আবার নতুন করে দেখতে পান, তাহলে নেহাত মন্দ হয় না, এখানে ঠিক তাই হয়েছে বর্তমানে গোটা দক্ষিণ ভারত জুড়ে চারিদিকে বন্যায় থৈথৈ করছে। বাড়ির পাশ দিয়ে একেবারে যেন রাস্তা হয়ে গেছে নদী। তাই এই ছোট নদীর মধ্যে মজা করে একেবারে বৃষ্টির জলে স্নান করছে ছোট ছোট ছেলেমেয়েরা, সোশ্যাল মিডিয়া এবং ভিডিও দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে।

এই সমস্ত ভিডিও বলে ভুল হয়, এর আগেও চারিদিকে কোথায় বন্যা হয়েছে ক্ষয়ক্ষতি হয়েছে এইসব ভিডিও আমরা টেলিভিশনের মাধ্যমে জানতে পারতাম, কিন্তু মানুষের এমন সুখ স্মৃতি বা এত দুঃখের মধ্যেও এমন ছোট ছোট ঘটনা কিন্তু আগে এই ভাবে মানুষের কাছে পৌঁছে যেত না। তখনো মুঠোফোন ছিল না, এখন প্রত্যেকের হাতেই একটা করে অ্যান্ড্রয়েড ফোন। এই মুঠোফোনই একমাত্র পারে আপনাকে এত কিছু আনন্দ দিতে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন বাড়িতে বসে আপনি যদি ছোটবেলাকার স্মৃতিকে একটু রোমন্থন করতে পারেন, তাহলে অন্যায়টা কি? আমরা অনেক সময় মন খারাপ করে ঘরের মধ্যে এমনি বসে থাকি এমন অনেক সময় আসে যে সময় আমাদের টিভি দেখতে, গান শুনতে কিছু করতেই ভালো লাগে না। ঠিক সেই সময় সোশ্যাল মিডিয়া নানান প্লাটফর্ম যথা ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব এর মাধ্যমে যদি এই ধরনের ছোট ছোট টুকরো টুকরো ঘটনা আপনার স্মৃতি উস্কে দিতে পারে তাহলে তো মন্দ হয় না।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Back to top button