খেলাটেক নিউজ

PlayStation Plus June Games Leaked: পরিষেবায় আসা সমস্ত গেম চেক করুন

জুন 2022-এর জন্য প্লেস্টেশন প্লাসের বিনামূল্যের গেমগুলি ফাঁস হয়েছে বলে জানা গেছে। এই তালিকায় God of War (2018), Nickelodeon All-Star Brawl এবং Naruto to Boruto: Shinobi Striker অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা গেছে। Sony পরিমার্জিত স্তর-ভিত্তিক প্লেস্টেশন প্লাস সাবস্ক্রিপশন পরিষেবার গ্লোবাল রোলআউট শুরু করেছে এবং 22 জুন ভারতে পৌঁছানোর জন্য সেট করা হয়েছে।

সনি লঞ্চের সময় মোট 700 টিরও বেশি গেম অফার করার ঘোষণা করেছিল। যাইহোক, সাম্প্রতিক প্রতিবেদনগুলি পরামর্শ দিয়েছে যে গেমের গণনা তার বিশ্বব্যাপী রোলআউটের প্রথম পর্যায়ে উল্লেখযোগ্যভাবে কম ছিল।

Dealabs-এর একটি রিপোর্ট অনুসারে, 2022 সালের জুনে PlayStation Plus-এ বিনামূল্যের গেমগুলি অফার করা হচ্ছে যার মধ্যে রয়েছে God of War (2018), Nickelodeon All-Star Brawl এবং Naruto to Boruto: Shinobi Striker। এই গেমগুলি 7 জুন থেকে 5 জুলাই পর্যন্ত প্লেস্টেশন প্লাস সদস্যদের জন্য উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে।

আমরা আগেই বলেছি, নতুন প্লেস্টেশন প্লাস ভারতে 22শে জুন থেকে পাওয়া যাবে। সনি ভারতে তিনটি সাবস্ক্রিপশন স্তরের মূল্যও প্রকাশ করেছে – প্লেস্টেশন প্লাস ডিলাক্স রুপি থেকে শুরু হয়। প্রতি মাসে 849, প্লেস্টেশন প্লাস অতিরিক্ত খরচ হয় টাকা। প্রতি মাসে 749, এবং প্লেস্টেশন প্লাস এসেনশিয়াল টাকায় পাওয়া যাবে। প্রতি মাসে 499। গড অফ ওয়ার সংযোজন সম্ভবত আসন্ন গড অফ ওয়ার: রাগনারোক-এর বিপণনকে উত্সাহিত করার জন্য করা হয়েছে, যা এই বছরের আগস্টে মুক্তি পেতে চলেছে।

সম্পূর্ণ নতুন প্লেস্টেশন প্লাস ইতিমধ্যেই হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, সিঙ্গাপুর, দক্ষিণ কোরিয়া, তাইওয়ান এবং থাইল্যান্ডে এসেছে। লঞ্চের সময় 700 টিরও বেশি শিরোনামের প্রতিশ্রুতি দেওয়া সত্ত্বেও, প্লেস্টেশন প্লাস হংকং-এ শুধুমাত্র 269টি শিরোনাম অফার করছে। মালয়েশিয়ার মতো অন্যান্য দেশও কম সংখ্যক গেম পেয়েছে বলে জানা গেছে। তুলনায়, Xbox গেম পাস বর্তমানে 400 টিরও বেশি গেম অফার করে।

God of War (2018), Nickelodeon All-Star Brawl, এবং Naruto to Boruto: Shinobi Striker 7 জুন প্লেস্টেশন প্লাসে আসবে বলে আশা করা হচ্ছে।

Back to top button