খেলাটেক নিউজ

FAU-G শীঘ্রই ডুগং রক দ্বীপ নামে একটি নতুন মানচিত্র পাবে, টিজার ট্রেলার প্রকাশিত হয়েছে

FAU-G ডুগং রক আইল্যান্ড নামে একটি নতুন মানচিত্র পেতে প্রস্তুত। বিকাশকারী nCore গেমস এই আসন্ন মানচিত্রের জন্য একটি টিজার ট্রেলার প্রকাশ করেছে। এটি একটি পরিত্যক্ত নৌ ঘাঁটি বলে মনে হচ্ছে। এমন বিল্ডিং রয়েছে যা খেলোয়াড়দের উন্নত সুবিধার পয়েন্ট অফার করে। এই নতুন মানচিত্রে একটি ভূগর্ভস্থ এলাকাও দেখানো হয়েছে।

বিকাশকারী এই আপডেটের জন্য সঠিক প্রকাশের তারিখ প্রকাশ করেনি। তবে, এটি শীঘ্রই অ্যান্ড্রয়েড এবং iOS ডিভাইসে প্লেয়ারদের জন্য উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে।

nCore Games টুইটারে নতুন FAU-G মানচিত্রের টিজার ট্রেলার শেয়ার করেছে। আমরা আগেই উল্লেখ করেছি, ডেভেলপার এখনও ডুগং রক দ্বীপ মানচিত্রের জন্য প্রকাশের তারিখ প্রকাশ করেনি। গেমটি প্রাথমিকভাবে 2021 সালের জানুয়ারিতে মুক্তি পেয়েছিল এবং লঞ্চের সময় শুধুমাত্র একটি একক-প্লেয়ার প্রচারাভিযান বৈশিষ্ট্যযুক্ত হয়েছিল। ডেভেলপাররা এরপর থেকে গেমটিতে টিম ডেথম্যাচ এবং ফ্রি-অল-এর মতো মাল্টিপ্লেয়ার মোড যোগ করেছে।

রিলিজের পর থেকে, এই ফ্রি-টু-প্লে গেমটি Google Play-তে 5 মিলিয়নেরও বেশি ডাউনলোড করেছে। যাইহোক, FAU-G মাত্র 2.2 স্টারের গড় ব্যবহারকারী স্কোরে বসে। এটি উল্লেখ করা উচিত যে এই গেমটিকে ঘিরে হাইপের কারণে, FAU-G এর প্রকাশের সময় 5 মিলিয়ন ডাউনলোডের চিহ্নে পৌঁছেছিল। ডাউনলোডের সংখ্যা এখনও 5 মিলিয়নে বসেছে তা বোঝায় যে গেমটি স্থবির হয়ে পড়েছে। একটি নতুন মানচিত্র কিছু খেলোয়াড়কে খেলায় ফিরিয়ে আনবে বলে আশা করা হচ্ছে।

এই গেমটিকে প্রাসঙ্গিকতায় ফিরিয়ে আনার জন্য nCore গেমগুলির একটি চড়াই-উত্‍রাই পেরিয়েছে বলে মনে হচ্ছে। মোবাইল শ্যুটার সেগমেন্টটি বর্তমানে কল অফ ডিউটি: মোবাইল, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া এবং আরও অনেক কিছুর মতো জনপ্রিয় শিরোনাম দ্বারা প্রাধান্য পাচ্ছে। EA তার সম্প্রতি লঞ্চ হওয়া Apex Legends Mobile এর সাথে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছে, যেটির বর্তমানে Google Play-তে 4 স্টার রেটিং রয়েছে এবং এটি লঞ্চের এক মাসেরও কম সময়ে 10 মিলিয়নেরও বেশি ডাউনলোডে পৌঁছেছে।

Back to top button