খেলাটেক নিউজ

Dragon Age: বায়োওয়্যার দ্বারা সিরিজের পরবর্তী এন্ট্রি হিসাবে ড্রেডওল্ফ নিশ্চিত করা হয়েছে, দেখেনিন

বায়োওয়্যার ফ্যান্টাসি আরপিজি ফ্র্যাঞ্চাইজিতে তার আসন্ন সংযোজনের জন্য শিরোনাম প্রকাশ করেছে যা শুরু হয়েছিল ড্রাগন এজ: অরিজিন্স 2009 সালে। নতুন এন্ট্রিটিকে বলা হয় ড্রাগন এজ: ড্রেডওল্ফ, সোলাসের চরিত্র থেকে এর নামটি এসেছে যিনি প্রধান চরিত্রে কাজ করবেন। এই গেমের প্রতিপক্ষ।

সোলাস, ড্রেডউল্ফ, ড্রাগন এজ: ইনকুইজিশনে একজন সঙ্গী হিসাবে পরিচিত হয়েছিল। পরে তিনি অনুসন্ধানের জন্য ট্রেসপাসার ডিএলসি-তে গেমগুলির অত্যধিক ভিলেন হিসাবে প্রকাশ করা হয়েছিল।

এর অফিসিয়াল ব্লগ পোস্টে, বায়োওয়্যার সোলাসের পৌরাণিক কাহিনীর মধ্যে পড়ে গেছে। গেমগুলিতে একটি প্রাচীন এলভেন দেবতা হওয়ার ইঙ্গিত, সোলাসের বিশ্বাসঘাতকতা আধুনিক এলভদের পতনের প্রাথমিক কারণ বলে মনে করা হয়। তিনি “চালবাজ দেবতা” হিসাবে খ্যাতি অর্জন করেছেন। যাইহোক, বিকাশকারী পরামর্শ দিয়েছেন যে নতুন খেলোয়াড়দের এই শিরোনাম উপভোগ করার জন্য আগের ড্রাগন এজ গেমগুলি খেলার প্রয়োজন হবে না। পূর্বে, বিকাশকারী 2020 গেম অ্যাওয়ার্ডের সময় গেমটির জন্য একটি টিজার ট্রেলার প্রকাশ করেছিল যা সোলাস, ড্রেডওল্ফের ফিরে আসার ইঙ্গিত করেছিল।

একটি অতীতের প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছিল যে ড্রাগন এজ 4, এখন ড্রাগন এজ: ড্রেডওল্ফ নামে পরিচিত, একটি লাইভ পরিষেবা গেম হবে, যার ফলস্বরূপ এটি একটি সর্বদা অনলাইন শিরোনাম হতে পারে। যাইহোক, অ্যান্থেমের অস্বাভাবিক পারফরম্যান্স, EA এর অধীনে বায়োওয়্যার দ্বারা বিকাশিত আরেকটি লাইভ পরিষেবা গেম, এই পরিকল্পনাগুলিকে পুনরায় মূল্যায়ন করতে তার হাতকে বাধ্য করেছে। এখনও অবধি, বিকাশকারী এই গেম সম্পর্কিত বিশদটি গোপন রেখেছেন।

ড্রাগন এজ: ড্রেডওল্ফ এই বছর আউট হবে না, তবে, বায়োওয়্যার 2022 এর পরে আরও তথ্য ভাগ করবে।

Back to top button