খেলাবিনোদন

আসছে সৌরভ গাঙ্গুলীর ২৫০ কোটির বায়োপিক, ‘দাদা’ দিলেন সুখবর, অভিনেতার নাম নিয়ে চলছে গুঞ্জন

বাংলার গর্ব ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলি। ভারতীয় ক্রিকেট দলের একজন জনপ্রিয় অধিনায়ক। কিন্তু বর্তমান ক্রিকেট জগৎ থেকে বিরতি নিয়েছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় বর্তমানে ক্রিকেট কন্ট্রোল কাউন্সিলের ৩৯ তম বিসিসিআইয়ের প্রেসিডেন্ট। গত ৮ ই জুলাই সৌরভ গাঙ্গুলির ৪৯ তম জন্মদিন। সৌরভ গঙ্গোপাধ্যায় ১৯৭২ সালের আজকের দিনে কলকাতার বেহালায় জন্মগ্রহণ করেন। মহারাজের জন্মদিনে বাঙালি ক্রিকেটপ্রেমীরা আনন্দে আত্মহারা। এবার সত্যিই কি হতে চলেছে দাদার বায়োপিক? সংবাদমাধ্যমে একথা পরিষ্কারভাবে স্বীকার করলেন মহারাজা। তিনি নিজের বায়োপিকের জন্য সম্মতি দিয়েছেন।

সম্প্রতি দাদার ছিল ৪৯ তম জন্মদিন তার পাশাপাশি এদিকে তার বায়োপিকের কথায় আপ্লুত সমস্ত ফ্যানেরা। এবার দাদার বায়োপিক দেখা যাবে বড় পর্দায়। সংবাদ মাধ্যমে সৌরভ গাঙ্গুলি বলেছেন, ‘হ্যাঁ, আমি বায়োপিকের ব্যাপারে সম্মত। এটা হিন্দি ভাষায় হবে, কিন্তু এখনই পরিচালকের নাম প্রকাশ করা সম্ভব নয়। সবকিছু চূড়ান্ত হতে আরও কিছু সময় লাগবে।’

এতে দেখানো হবে আন্তর্জাতিক ক্রিকেটে মহারাজের প্রবেশ। তারপর ধীরে ধীরে একজন নির্ভরযোগ্য প্লেয়ার হয়ে ওঠার গল্পও। তাছাড়া অবশ্যই থাকবে অধিনায়ক হয়ে দলের নেতৃত্ব দেওয়ার গল্পও। শুধু তাই নয় লর্ডসের স্টেডিয়ামে মহারাজার ড্রেস খুলে ঘোরানোর দৃশ্যও তার এই বায়োপিকে দেখানো হতে পারে।ধারণা করা হচ্ছে, এ সিনেমার বাজেট ২৫০ কোটির মতো

এর আগেও কথা উঠেছিল যে সৌরভ গাঙ্গুলির বায়োপিক তৈরী হবে। দাদা সৌরভ গাঙ্গুলিকে বহুবার প্রোডাকশন হাউজের সাথে বৈঠক করতে দেখা গেছে। VIACOM এর ব্যানারে আসতে চলেছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। শুরু হয়ে কাজ। চলছে স্ক্রিপ্ট লেখার কাজ । কিন্তু সিনেমার শুটিং কবে থেকে শুরু হবে সে বিষয়ে কিছু বলেননি মহারাজ। সৌরভ গাঙ্গুলির বায়োপিকে অভিনয় করবেন তারই প্রিয় অভিনেতা রণবীর কাপুর। তবে দাদার বায়োপিকের কথা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

দাদা সৌরভ গাঙ্গুলির একমাত্রই স্ত্রী ডোনা গাঙ্গুলি তিনিও একজন নৃত্যশিল্পী। বিখ্যাত ওড়িশি নৃত্য করেন ডোনা গাঙ্গুলি। তাদের একমাত্র সানা গাঙ্গুলি তিনিও মায়ের মত ডান্স-এর দিকে ঝোক। গোটা পৃথিবীতে ডোনা গাঙ্গুলি শুধু সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী হিসেবেই পরিচিত নন, নাচেও খ্যাতি বিস্তার করেছেন তিনি। একজন ওড়িশি নৃত্যশিল্পী হিসেবে তিনি জনপ্রিয়। শুধু দেশেই নন তার পাশাপাশি বিদেশের মাটিতেও নানান নাচের শো করেছিলেন ডোনা গাঙ্গুলি। আর সৌরভ গাঙ্গুলিকে সকলেই জানেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button