রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিনটি

মেষ (ARIES): আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবেনা। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত করুন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

বৃষ (TAURUS): আজ আপনি শারীরিক ভাবে অসুস্থ হতে পারেন। দীর্ঘ দিন ধরে অনিদ্রায় কষ্ট পেতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। ঠিক করে ঘুমের ওষুধ সেবন করুন।

মিথুন (GEMINI): আজ আপনার সম্মান হানি হওয়ার সম্ভবনা রয়েছে। আপনার নিকট কোন ব্যক্তির দ্বারা আজ আপনি অকারণে অপমানিত হতে পারেন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কর্কট (CANCER): আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। আয়ের থেকে সঞ্চয়ের কথা চিন্তা ভাবনা মাথায় আসতে পারে। বুঝে শুনে টাকা পয়সা খরচ করুন। ঋণ নেওয়ার সম্ভাবনা আছে।

সিংহ (LEO): আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

কন্যা (VIRGO): আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। একে অপরের সাথে ভালো সময় কাটান। দাম্পত্য জীবন সুখকর হবে।

তুলা (LIBRA): আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। দীর্ঘদিন অসুস্থ থাকলে ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। স্বল্প খরচে চিকিৎসায় বিভ্রাট দেখা দিতে পারে। দেখে শুনে কাজ করুন।

ধনু (SAGITTARIUS):
আজ আপনি কোনো বিষয় নিয়ে খুব উত্তেজিত হয়ে যেতে পারেন। বেশি চিন্তা না করে মাথা ঠান্ডা রাখুন। সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন। প্রতিদিন সকালে একবার করে যোগাভ্যাস করুন।

মকর (CAPRICORN): আজ আপনি কোনো ঝুঁকিপূর্ণ কজে সাফল্য পেতে পারেন। এই কাজের জন্য বেশ প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

কুম্ভ (AQUARIUS): আপনার দিনটি খুব একটা সুখকর নয়। বাড়িতে টাকা পয়সার সমস্যা দেখা দিতে পারে। সংসারে অভাব অনটন আসতে পারে। দেখে শুনে কাজ করুন।

মীন (PISCES): আজ আপনার দিনটি বেশ শুভ। অনেকদিনের পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। নিজের লক্ষের দিকে এগিয়ে যান। স্বপ্ন পূরণে নিজের কাছের মানুষের সাহায্য পাবেন।

Back to top button