রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ১৫ই ফেব্রুয়ারি ২০২২ (২রা ফাল্গুন) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ব্যবসায় বাড়তি লাভের যোগ রয়েছে, সুযোগ কাজে লাগান‌। সুসম্পর্ক বজায় রেখে শত্রুর সঙ্গে বন্ধুত্ব স্থাপন করুন। পরিবারের গুরুজনদের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা আজই সেরে ফেলুন।

বৃষ (TAURUS): রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ, হাতে আসবে নতুন দায়িত্ব। ব্যবসায় লাভের সম্ভাবনা। নতুন চাকরির সন্ধান আসতে পারে। ভ্রমণের পরিকল্পনা এখনই করবেন না।

মিথুন (GEMINI): জমি ক্রয় বিক্রয়ের জন্য উপযুক্ত দিন। বুদ্ধির দ্বারা শত্রুপক্ষের চক্রান্ত ভেস্তে দিতে পারবেন। পাওনা অর্থ হাতে আসার যোগ রয়েছে।

কর্কট (CANCER): কাছের মানুষের দুর্ব্যবহারে কষ্ট পাবেন। অসংলগ্ন কথার কারণে লজ্জিত হবেন। হস্তশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। প্রেম জীবন সুখের হবে না।

সিংহ (LEO): স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে গিয়ে দাম্পত্য সুখ ফিরে আসবে। আপনার মিষ্টি মধুর ব্যবহারের কারণে সুনাম বাড়তে চলেছে। চিকিৎসা হেতু খরচ বৃদ্ধি পাবে।

কন্যা (VIRGO): সন্তানদের পরামর্শে ভাগ্য ফিরে যেতে পারে। ব্যবসায় কর্মচারীদের উপর কড়া নজর রাখতে হবে। সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

তুলা (LIBRA): প্রেম জীবন সুখের হবে। সঙ্গীকে সময় দিন, কাজের ফাঁকে একসঙ্গে কোথাও ঘুরে আসুন। সম্পত্তি নিয়ে ভাই বোনেদের সঙ্গে বিবাদ বাঁধবে। দুপুরের পর কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি।

বৃশ্চিক (SCORPIO): বন্ধুরূপী শত্রুর কারণে সংসারে তুমুল অশান্তি বাঁধবে। পেটের সমস্যা ফেলে রাখবেন না, অতিসত্ত্বর চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন। উচ্চশিক্ষার সুযোগ আসতে চলেছে।

ধনু (SAGITTARIUS): ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে। মায়ের শারীরিক অবনতি চিন্তায় ফেলবে। শত্রু কারণে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা, আগেভাগে সাবধান থাকুন।

মকর (CAPRICORN): অন্যের কথা ভেবে মনোকষ্টে ভুগতে পারেন। আজ ভাগ্য আপনাকে সমর্থন করবে না। জুয়া ও লটারিতে অর্থনাশের সম্ভাবনা। পাওনা আদায় এখনই সম্ভব হবে না।

কুম্ভ (AQUARIUS): ভ্রমণের জন্য খরচের অর্থ আগেভাগে সরিয়ে রাখুন। পড়াশোনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। আর্থিকভাবে বন্ধুর সাহায্য পেতে পারেন। চোখের সমস্যা থাকলে ফেলে রাখবেন না, দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন।

মীন (PISCES): কর্মক্ষেত্রে ভীষণ সাবধান থাকতে হবে, লড়াই করার মানসিকতা নিয়েই মাঠে নামুন। গৃহ নির্মাণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখুন। গুরুত্বপূর্ণ আলোচনা শুধুমাত্র স্ত্রীর সঙ্গেই করুন।

Back to top button