রাশিফল

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ১৩ই ফেব্রুয়ারি ২০২২ (৩০শে মাঘ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ ভাগ্য আপনার উপর সদয় থাকবে, যেকোনো কাজে সাফল্য পাবেন। অযথা তর্ক করবেন না, তাতে জটিলতা বাড়বে। মন দিয়ে নিজের কাজ করে যান।

বৃষ (TAURUS): যে কাজে ঝুঁকি রয়েছে সেই কাজ আপাতত এড়িয়ে চলুন। বাড়িতে অতিথি আগমন ঘটবে। বুদ্ধি দিয়ে আইনি সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন।

মিথুন (GEMINI): ঈশ্বরের নাম গানে মনে শান্তি অনুভব করবেন। অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাবধান থাকুন। দাম্পত্য জীবন মধুর হবে।

কর্কট (CANCER): আজ ব্যবসায় ভালো-খারাপ দুই অভিজ্ঞতার সম্মুখীন হবেন। সন্তানের চাকরি পাওয়ার সম্ভাবনা। কোনো সুখবরে স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যাবে।

সিংহ (LEO): কর্মক্ষেত্রে চোখ কান খোলা রাখুন। ছোট কারণ নিয়ে বন্ধুর সঙ্গে তর্ক বিতর্ক বেঁধে যেতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি পাবেন।

কন্যা (VIRGO): সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিবাদ বাঁধবে। সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। ব্যাবসায় জটিলতা কেটে যাবে। সন্তানের জন্য ব্যয় বাড়বে।

তুলা (LIBRA): নিজের নম্র-ভদ্র স্বভাবের কারণে কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। উচ্চ পদের পাশাপাশি বদলির সম্ভাবনা রয়েছে ফলে সেই সংক্রান্ত আলোচনা চলবে বাড়িতে। মোটের উপর দিনটি শুভ।

বৃশ্চিক (SCORPIO): প্রতিযোগিতায় সফলতা নাও মিলতে পারে। আজ অন্যত্র ভ্রমণ না করাই উচিত। শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে যাবেন না। আজ সারাদিন বেশ ভালো কাটবে।

ধনু (SAGITTARIUS): নিজের ভুলের কারণে কর্মক্ষেত্রে অন্যের রোষের শিকার হবেন। সংসারের শ্রীবৃদ্ধি ঘটাতে গুরুজনের পরামর্শ নিন। উচ্চপদস্থ চাকরির যোগ রয়েছে।

মকর (CAPRICORN): ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ, অতিরিক্ত আয়ের সম্ভাবনা রয়েছে। নিজের ভুল সংশোধন করলে পরবর্তীতে আরো লাভের মুখ দেখবেন।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পাবে। স্ত্রীর বুদ্ধিতে লাভের মুখ দেখতে পাবেন। তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে দূরত্ব তৈরি হতে পারে, নিজেদের মধ্যে বিশ্বাস রাখুন।

মীন (PISCES): আজ প্রেমে ঠকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন কর্মী রাখার আগে নিজের অর্থনৈতিক উন্নতির হিসাব ছকে রাখুন। কথা কম বলার দিন।

Back to top button