রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের এই দিন (২৫ জুলাই ২০২২)

মেষ রাশি (ARIES): কোন গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন বিশেষত বাঁকগুলিতে। কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে।

বৃষভ রাশি (TAURUS): নিকট কোনো আত্মীয়ের সহযোগিতায় ব্যবসায় উন্নতি নিশ্চিত। নিজের মেজাজ হারাবেন না আজ নইলে সমস্যায় পড়তে হতে পারে।

মিথুন রাশি (GEMINI): স্বাস্হ্যের জন্য বিশেষ যত্নের প্রয়োজন। এছাড়াও আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে।

কর্কট রাশি (CANCER): আপনার দেখা অতীতের স্বপ্ন আজ সত্যিতে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনাকে নিয়ন্ত্রণে রাখতে হবে কারণ খুব বেশী আনন্দ সমস্যার কারণ হতে পারে।

সিংহ রাশি (LEO): আপনার শারীরিক সুস্থতা সঠিক রাখতে খেলাধুলা করতে পারেন। দীর্গ মেয়াদি বিনিয়োগে আপনি অবশ্যই আজ লাভের মুখ দেখবেন।

কন্যা রাশি (VIRGO): স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য নতুন কাউকে খুঁজে পেতে পারেন।

তুলা রাশি (LIBRA): প্রবল সহনশীলতা এবং নির্ভীকতা ভীষণভাবে আপনার মানসিক ক্ষমতাকে বাড়িয়ে তুলবে। যার ফলে আপনি আপনার মানবিক দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন।

বৃশ্চিক (SCORPIO): কোন বন্ধুর কাছ থেকে পাওয়া কোন বিশেষ প্রশংসা আপনাকে খুশি করবে। শিশুদের সঙ্গে আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করতে পাড়ে।

ধনু রাশি (SAGITTARIUS): আপনার ওজনের উপর নজর রাখুন। স্ত্রীর চাহিদা আপনাকে চাপে ফেলতে পারে।

মকর রাশি (CAPRICORN): কথা বলার আগে দুবার ভাবুন। আপনার মতামত অজান্তেই কাউকে আঘাত করতে পারে।

কুম্ভ রাশি(AQUARIUS): আপনি আপনার জীবনে দীর্ঘসময় ধরে হওয়া উত্তেজনা থেকে মুক্তি পাবেন। আর্থিকভাবে সবল থাকবেন।

মীন রাশি (PISCES): আপনার শিশু সুলভ স্বভাব ভেসে উঠবে। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাবেন।

Back to top button