রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন (১৯ জুলাই ২০২২)

মেষ রাশি (ARIES): আজ যথাযথ বিশ্রাম আপনার কর্মক্ষমতাকে বাড়িয়ে তুলবে। তাছাড়াও অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনো মামলা আদালতে চললে তার ফল আপনার পক্ষে থাকবে।

বৃষভ রাশি (TAURUS): কাজের প্রতি একাগ্রতাই আজকে আপনার সাফল্যের প্রধান কারন হবে। বন্ধু-বান্ধবকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন নইলে বিপদে পড়তে পারেন।

 

মিথুন রাশি (GEMINI): মদ্যপান থেকে দূরে রাখুন নিজেকে,নইলে বিশ্রামে ব্যাঘাত ঘটবে।সাবধানে থাকুন,সব পরিস্থিতিতে আপনার ভালোবাসার বহিঃপ্রকাশ সম্পর্কের অবনতির কারন হতে পারে।

কর্কট রাশি (CANCER): স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন, নইলে রোগাক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা সাহিত্য পড়ে আজকের দিনটি আপনি খুব ভালো করে উপভোগ করতে পারেন।

সিংহ রাশি (LEO): নিজের পছন্দের কাজ করুন যা আপনাকে মানসিক ভাবে তৃপ্তি দেবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করার প্রয়োজন নেই।

কন্যা রাশি (VIRGO): খেলাধূলা আজ আপনার শারীরিক মনোবলকে বৃদ্ধি করতে সক্ষম হবে। আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে আজ আকস্মিক উপহার লাভও করতে পারেন।

তুলা রাশি (LIBRA): আজ আপনি কোনও সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে পারবেন।পরিবারের কোন মহিলা সদস্যের স্বাস্হ্য আপনার মানসিক দুশ্চিন্তার কারন হবে।

বৃশ্চিক (SCORPIO): আপনার মানসিক উত্তেজনাকে নিয়ন্ত্রণে রাখুন কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। বৈদেশিক ব্যবসায় বিনিয়োগ থেকে নিজেকে বিরত রাখুন।

ধনু রাশি (SAGITTARIUS): আপনার দয়ালু স্বভাবের জন্য আপনি অনেক বেশি আনন্দ লাভ করবেন। পরিবারের বড়োদের উপদেশ মেনে চলুন যা আপনার ভবিষ্যতের সমস্যার সমাধানের পথ দেখাবে।

মকর রাশি (CAPRICORN): গর্ভবতী মায়েরা আজ আপনাদের চলাফেরায় যত্নবান হোন এবং ধূমপানরত বন্ধুদের থেকে দূরত্ব বজায় রাখুন। আজ দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য।

কুম্ভ রাশি(AQUARIUS): আকস্মিক প্রেমঘটিত সাক্ষাত্‍ আপনাকে আজ বিভ্রান্ত করতে পারে। আবার আপনি আপনার কোনো পুরোনো রোগাক্রান্ত হয়ে প্রচুর অর্থ ব্যয়ের সম্মুখীনও হতে পারেন।

মীন রাশি (PISCES): সমস্ত দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে আজ আপনি সতর্কতার সাথে সামলান। মন সংযোগের জন্য ধ্যানও করতে পারেন।

Back to top button