রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন (১৮ মে ২০২২ )

মেষ (ARIES): নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের জন্য ভবিষ্যত্‍ পরিকল্পনা সেরে রাখতে হবে। প্রেমে সাফল্য পেতে চলেছেন।

বৃষ (TAURUS): মা-বাবা আপনাকে ভুল বুঝতে পারেন। অর্থঋণ যত দ্রুত সম্ভব মিটিয়ে নিন। বেকার যুবক যুবতীরা শীঘ্রই চাকরি পাবেন।

মিথুন (GEMINI): পারিবারিক অশান্তির জেরে মানসিক শান্তি নষ্ট হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। কর্মক্ষেত্রে মনোযোগ দিন।

কর্কট (CANCER): পেটের সমস্যায় ভুগতে পারেন। শরীরে যন্ত্রণা বাড়বে। অসুস্থতার লক্ষণ দেখলেই দ্রুত চিকিত্‍সকের পরামর্শ নিন।

সিংহ (LEO): শরীর ভালো রাখতে আপনার বিশ্রামের প্রয়োজন। পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বদনাম হইতে সাবধান।

কন্যা (VIRGO): শ্বশুরবাড়ির দ্বারা অপমানিত হতে পারেন। যেকোনো বিপদে জীবনসঙ্গীকে পাশে পাবেন। অতিরিক্ত অর্থ খরচ করে দিনটি নষ্ট করবেন না।

তুলা (LIBRA): আপনার দুর্ব্যবহারে কাছের মানুষ কষ্ট পাবেন। আয়ের তুলনায় ব্যয় বাড়বে বুঝেশুনে খরচ করুন। মনে শান্তি পেতে ধর্ম ও আধ্যাত্মিক আলোচনায় যোগ দিন।

বৃশ্চিক (SCORPIO): নিজের উপর আত্মবিশ্বাস না থাকলে হেরে যাবেন। ব্যক্তিগত সমস্যা কিছু থেকেই যাবে। দাম্পত্য জীবনের সুখ এখনই ফিরবে না।

ধনু (SAGITTARIUS): গর্ভবতী নারীরা বাড়তি সর্তকতা অবলম্বন করুন। কর্মক্ষেত্রে কোনো জটিলতা থাকবে না। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ, ভালো ফলাফল করবেন।

মকর (CAPRICORN): বয়সে ছোট কারোর পরামর্শ গ্রহণ করবেন না। জীবনে বড়সড় ভুল করা হইতে সাবধান। বিপদের ঝুঁকি এড়াতে ভগবানকে ডাকুন।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে আলস্য আপনার সর্বনাশ ডেকে আসবে। অর্থ নিয়ে সমস্যায় পড়তে পারেন। বুঝে শুনে পা ফেলার দিন।

মীন (PISCES): খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। বেকার যুবক যুবতীরা নতুন চাকরির সন্ধান পাবেন। বিবাহিতরা স্ত্রীর পূর্ণ সহযোগিতা পাবেন।

Back to top button