রাশিফল

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের সারাদিন (১৭ অগাস্ট ২০২২)

মেষ রাশি (ARIES): খেলাধুলা বাদেও বাইরের যেকোনো শরীরচর্চা মূলক কাজ থেকে আপনার মন ভালো হতে পারে। তবুও মা-বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।

বৃষভ রাশি (TAURUS): আজ ঘাড়ে বা পিঠের এক নাছোড়বান্দা ব্যথায় ভুগতে পারেন।

নিজের বুদ্ধিমতন পাশ কাটিয়ে চলুন নইলে অর্থ সংক্রান্ত যেকোনো সমস্যায় পড়তে পারেন।

মিথুন রাশি (GEMINI): চির যৌবন ধরে রাখতে নিজেই শরীরচর্চা মূলক কাজ করুন।এছাড়াও যারা দুধ শিল্পের সাথে যুক্ত তাদের আজ আর্থিকভাবে লাভ হওয়ার সম্ভাবনা আছে।

কর্কট রাশি (CANCER): আপনার দয়ালু মনভাব আপনার জন্য আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। ঝগড়া এড়িয়ে চলুন নইলে কাছের মানুষদের সাথে সম্পর্ক নষ্ট হতে পারে।

সিংহ রাশি (LEO): হতাশ মানসিকতা থেকে নিজেকে দূরে রাখুন। আপনার ভবিষ্যতের যেকোনো পরিকল্পনার বিষয় গুলি অন্যদের থেকে গোপন রাখুন।

কন্যা রাশি (VIRGO): বন্ধুদের জন্য আজ আপনার নিজের ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব ভালো।

তুলা রাশি (LIBRA): পজিটিভ চিন্তাভাবনা করুন মনকে ভালো রাখতে। আপনি প্রথম দেখাতেই কারও প্রেমে পড়তে পারেন আজ।

বৃশ্চিক (SCORPIO): বিবাহিত যাদের সন্তান আছে তারা বাচ্চাদের সুস্বাস্থ্যের জন্য একটু সচেতন হন। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন।

ধনু রাশি (SAGITTARIUS): আজ নিজের আবেগকে একটু সামলে চলুন। যদিও আপনার স্ত্রীর সঙ্গে কাটানো আজকের দিনটি জীবনের সবচেয়ে রোমান্টিক দিন হতে পারে।

মকর রাশি (CAPRICORN): দীর্ঘ মেয়াদি সমস্যা থেকে আজ আপনি মুক্তি পেতে পারেন। তাছাড়াও বন্ধুদের দেওয়া সদুপদেশ আপনার ব্যক্তিগত জীবনকে নতুন পথ দেখাবে।

কুম্ভ রাশি(AQUARIUS): যথাযথ অর্থ উপার্জনের জন্য আজকের দিনটি আপনার কাছে শুভ। মনসংযোক মূলক কাজের সাথে নিজেকে যুক্ত করুন ভবিষ্যত জীবনে ভালো ফল পাবেন।

মীন রাশি (PISCES): আপনি পরিবার নিয়ে আজ সারাদিন দুশ্চিন্তার মধ্যে থাকবেন। বাইরের লোকেদের উপদেশ মেনে চলা থেকে নিজেকে দূরে রাখুন।

Back to top button