অফবিটনিউজ

বিয়ে করতে গিয়ে বিয়েবাড়ি খুঁজে না পেয়ে খালি হাতে ফিরল বরযাত্রী, বউ না পেয়ে হতাশ বর!

বিয়ে করতে গিয়ে কনের বাড়ি খুঁজে খুঁজে হয়রান হয়ে গেলো বরযাত্রী। শেষপর্যন্ত বিয়ে বাড়ি খুঁজে না পেয়ে রাগে ও ক্লান্তিতে পুনরায় নিজের বাড়িতে ফিরে গেলেন তারা। কনের আত্মীয়দের দেওয়া ঠিকানা কোনো কাজেই এলোনা আর তারপরেই অবাধে সন্দেহ আদৌ কি কোন আছে নাকি এটাও ছিল ফাঁদ।

আর এমনি এক অবাক করা ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মাউ এলাকাতে।ডিসেম্বর মাসের ১০ তারিখে ঘটেছে এই অবাক করে দেওয়া ঘটনা। জানা গেছে তথাকতিত গরিব বলে পরিচয় দেওয়া কনে বিয়ের গোছগাছের কথা বলে আগেই পাত্রপক্ষের কাছ থেকে হাতিয়ে ২০ হাজার টাকা। আর বিয়ে করার জন্য কনে পক্ষ যে ঠিকানা দেয় সেই ঠিকানার নেই কোনো অস্তিত্ত্ব।

অপরদিকে বিয়ে করার জন্য সমস্ত প্রস্তুতি সেরে বন্ধু ও আত্মীয়দের নিয়ে আজমগড় থেকে মাউ এসেছিলেন হবু বর। তারপর সকলে মিলে কনের বাড়ি খুঁজে বেড়ালেও মেলেনি সেই কনে বাড়ির অস্তিত্ব। শেষপর্যন্ত নিরুপায় হয়ে বৌ ছাড়াই আজমগড়ে ফিরে যান পাত্রপক্ষ।

বরের বাড়ি উত্তরপ্রদেশের আজমগড়ের কোতোয়ালি এলাকার কাশিরাম কলোনিতে। কনে পক্ষের বাড়ি খুঁজে না পাওয়ায় যে ঘটক এই সম্বন্ধ এনেছিল তাকে আটকে রাখে পাত্রপক্ষের লোকেরা। পরে এই ঘটনা পুছে যায় পুলিশের কাছে। অনেকেই এখন অভিযোগ করছে বেশি বোকামি করেছে পাত্রপক্ষের লোক তারা বিয়ের আগে কেউই যায়নি কনের বাড়িতে এমনকি করোও কাছে কোনোরকম খোঁজ নেয়নি।জানাগেছে ৪ বছর আগে ওই বরের একবার বিয়ে হয়েছিল। কিন্তু বৌ বেশিদিন তার সাথে না থেকে চলে যায় বাপের বাড়িতে। এরপর আরও একবার বিয়ের উদ্যম নিতেই তার সাথে হয়ে যায় এই আশ্চর্যজনক ঘটনা।

Back to top button