অফবিটদেশভাইরাল ভিডিও

গৃহহীন বৃদ্ধের মরদেহ নিজের কাঁধে তুলে ১ কিমি হাঁটলেন মহিলা পুলিশ কর্মী, দেশজুড়ে চলছে প্রশংসা

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি

তবে এবার কোনো সেলেব্রিটি নয়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এক মহিলা পুলিশকর্মী।অন্ধ্রপ্রদেশে শ্রীকাকুলম জেলার কাশীবুগা-পলাসার সমপঙ্গিপুরম গ্রামে এক ৮০ বছরের বৃদ্ধর মৃতদেহ পরে থাকতে দেখা যায়। আসে পাশে সকলকে খবর দেওয়ার পরেও যখন কেউ সাহায্যের হাত বাড়িয়ে কাছে আসেনি তখন মহিলা পুলিশ কর্মী নিজেই কাঁধে করে ১ কিমি পথ নিয়ে যান। আর এই ঘটনা দেখে যেমন অনেকেই স্তম্ভিত আবার এই ঘটনা চাক্ষুষ করে মহিলা পুলিশ কর্মীর বাহবা করছেন অনেকেই।

অন্ধ্রপ্রদেশের এই গ্রামটি কাজ উৎপাদনের জন্য বিখ্যাত। কাজু বাগানের খেতেই অজ্ঞাত পরিচয়ের মৃত দেহ পরে থাকার খবর পায় স্থানীয় থানার পুলিশ। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছান ইনস্পেকটর কোট্টুরু সিরিশা। তিনি বলেন, “আমরা দেখতে পাই এক অজ্ঞাত ব্যক্তির দেহ। এই ব্যক্তি ভিখারি ছিলেন বলে স্থানীয়রা জানান। মুশকিল ছিল মৃতদেহটি ক্ষেতের মধ্যে থেকে বের করা, কারণ কোনও রাস্তা ছিল না সেখান থেকে বেরোনোর। স্থানীয়রা কেউ এগিয়ে আসেনি অনুরোধ সত্ত্বেও। এরপর তিনি নিজেই দায়িত্ব নিয়ে মৃতদেহটি উদ্ধার করে সেখান থেকে নিয়ে আসেন। এরপর গ্রামের কয়েকজন বাসিন্দা মৃত দেহটি সৎকারে সাহায্য করেন বলে তিনি জানিয়েছেন।

Back to top button