নিউজরাজ্য

বাংলার জন্য মাত্র ২৫ লক্ষ ভ্যাকসিন, অন্য রাজ্যকে দেওয়া হচ্ছে বেশি, কেন্দ্র সরকারকে তোপ মমতার

ভ্যাকসিন নিয়ে ফের কেন্দ্র সরকারকে তোপ দাগলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আজ তিনি ভ্যাকসিন নিয়ে কেন্দ্রর দ্বিমুখী নীতির বিরুধ্যে প্রতিবাদ করে কেন্দ্রের বিরুধ্যে করেন অভিযোগ। প্রয়োজনের তুলনায় অনেক কম ভ্যাকসিন বাংলার জন্য বরাদ্দ করছে কেন্দ্র বলে অভিযোগ করেন তিনি।

আজ, বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী সাংবাদিকদের বলেন “রাজ্যের প্রয়োজন ১৪ কোটি ভ্যাকসিন। অনেককে রাজ্যকে বেশি ভ্যাকসিন দেওয়া হচ্ছে, অনেককে দেওয়া হচ্ছে না। এমাসেও ৭৫ লক্ষ দেওয়ার কথা বলে মাত্র ২৫ লক্ষ পেয়েছি। এই বিষয় নিয়ে আমরা আবার কেন্দ্র সরকারকে চিঠি দিয়েছি। ভ্যাকসিন না আসার কারণে ৭ দিন ভ্যাকসিন দেওয়া বন্ধ ছিল।’

(আধুনিক ব্যস্ততার যুগে মানুষ এখন ব্যস্ত ঘড়ির কাটার থেকেও বেশি। তাই সবদিক খেয়াল রেখেই আমরা এখন থেকে বিস্তারিতর পরিবর্তে আপনাদের জন্য নিয়ে এসেছি এক অভিনব বিষয়। আপনাদের সময় বাঁচাতে ও সম্পূর্ণ খবর কয়েক মুহূর্তের মধ্যে জানিয়ে দেওয়ার জন্য আমরা শুরু করেছি ‘Short News ‘ বিভাগ যার মাধ্যমে আপনারা জানতে পারবেন বস্তু নিস্ট সঠিক ও সম্পূর্ণ খবর। অতিরিক্ত শব্দের কচকচি নয় যা আপনার জানার দরকার তাই থাকবে এই বিভাগে নিয়মিত আপডেট পেতে তাই ফলো করুন আমাদের ফেসবুক পেজ। আর সাথে থাকুন আমাদের।)

Back to top button