নিউজরাজ্য

“আমাকে বারবার ঘণ্টার পর ঘণ্টা জেরার নামে হেনস্থা করা হচ্ছে”-সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন অভিষেক

কেন বার বার তাঁকে ডেকে ঘণ্টার পর ঘণ্টা জেরা করা হচ্ছে? এই বিষয়ে সুপ্রিম কোর্টে আপিল করেন অভিষেক ব্যানার্জি। সোমবার সুপ্রিম কোর্টে অভিষেক ব্যানার্জির পক্ষে মুখ্য আইনজীবী অভিষেক মনু সিংভি কথা বলেছেন।

অভিষেকের অভিযোগ আদালতে নিয়ে যান তিনি। সাংসদ তৃণমূলের সাক্ষ্য: “আমাকে বারবার তলব করে ঘণ্টার পর ঘণ্টা জেরার নামে হেনস্থা করা হচ্ছে। প্রতিবার নয় ঘণ্টা করে জেরা করা হচ্ছে।”

এমনকি, অভিষেক মনু সিংভি বলেছেন, অভিষেকের আশঙ্কা, “পরের বার আমাকে গ্রেফতার করা হবে। আমি প্রচার করছিলাম, সেই অবস্থায় সমন জারি করে। পরের দিন সকালে জেরায় তলব করা হয়েছে। আমি জেরায় যোগ দিয়েছি। তারপরও হেনস্থা করা হচ্ছে।”

অভিষেকের আইনজীবী বিচারক অনিরুধ বসুর কাছে মামলার দ্রুত শুনানির আহ্বান জানান। এছাড়াও, সিংভির আইনজীবী দাবি করেছেন যে পরবর্তী শুনানি পর্যন্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কোনও কঠোর ব্যবস্থা নেওয়া হবে না। কিন্তু সুপ্রিম কোর্টের বিচারপতি অনিরুদ্ধ বোস এবং সঞ্জয় করোল অভিষেকের সুরক্ষাকবচের কথা উল্লেখ করেননি।

রাজু এসভি, কেন্দ্রীয় কর্তৃপক্ষের তরফে আদালতের সামনে কথা বলতে গিয়ে আদালতের পরবর্তী অধিবেশনের তারিখ সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। আগামী শুক্রবার এই মামলার শুনানি হবে বলে জানা গেছে।

Back to top button