রাজ্যকলকাতা

ডিভোর্সের আবেদন হলো মঞ্জুর, বৈশাখীর সমস্ত দায়িত্ব নিতে প্রস্তুত শোভন

বুধবার আলিপুর আদালতে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিবাহবিচ্ছেদের মামলাটি উঠেছিল। মনোজিৎ মন্ডল এর সঙ্গে তার আইনত বিবাহবিচ্ছেদের পক্ষে মত দিয়েছে আদালত। বিবাহ বিচ্ছেদের আবেদন মঞ্জুর করার পর বৈশাখী এবং তার সন্তানের সবরকম দায়িত্ব নিউ আর আস্থা দিলেন শোভন চট্টোপাধ্যায়।

উল্লেখ্য শোভনের বিবাহ বিচ্ছেদ মামলাটি এখনও আলিপুর আদালতেই রয়েছে। যদিও শোভন আসা রাখছেন খুব শীঘ্রই তিনিও বিবাহবিচ্ছেদ পেয়ে যাবেন। তবে তার স্ত্রী তথা রাজ্যের তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায় অবশ্য সাফ জানিয়ে দিয়েছেন তিনি এত সহজে শোভনকে বিবাহবিচ্ছেদ দেবেন না।

অন্যদিকে বৈশাখের কন্যা মেহুলের ভরণ-পোষণের দায়িত্ব তার প্রাক্তন স্বামী নিতে চেয়েছিলেন। অনিচ্ছা সত্ত্বেও আদালতের রায়ের প্রাক্তন স্বামীর থেকে অর্থ নিতে রাজি হয়েছেন বৈশাখী। উল্লেখ্য রাজ্য রাজনীতির এই রংমিলান্তি জুটি এদিন একই রঙের পোশাক পরে আদালতে হাজির হয়েছিলেন।

আদালত থেকে বেরিয়ে শোভন বলেন বৈশাখী যে অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিল তার অবসান হলো। এই মামলায় অনেক অসত্য কথা বলা হয়েছিল। অনেক চক্রান্ত হয়েছিল। আরে শোভনকে আশ্বস্ত করে বলেছেন যেকোনো পরিস্থিতিতেই দায়িত্ববোধ নিয়ে তিনি সচেতন।

শোভন বলেন বৈশাখীর এক ছোট্ট সন্তান রয়েছে। ভবিষ্যতে বৈশাখী একটা সুস্থ জীবন ধারণের জায়গা রয়েছে। এখানেই তিনি দায়িত্ব থেকে সরে আসবেন না। খারাপ সময়ে বৈশাখী যেভাবে তার পাশে দাঁড়িয়েছে তা তিনি ভুলে যাননি। অন্যদিকে বৈশাখী বলেন তার জীবনে তার মা এবং শোভন ছাড়া আর কারো কোনো অবদান নেই।

Back to top button