নিউজরাজনীতি

সরকারি কাজ ফেলে রাখা যাবেনা, কাজ দিয়ে মানুষকে চমকে দিন: মুখ্যমন্ত্রী মমতা

ঝাড়গ্রামের প্রকাশযা সভায় আজ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বললেন সরকারি কাজ ফেলে রাখা যাবেনা। তিনি আজ সরকারি কর্মী -আধিকারিক এবং তৃণমূল নেতা -কর্মী -জনপ্রতিনিধিদের নির্দেশ দিয়ে জানান বর্ষার আগেই যেন সবকাজ শেষ হয়ে যায়।

মমতা ব্যানার্জি সমস্ত দলীয় কর্মীদের আরও বিনয়ী হতে বলেছেন।

তিনি সকলকে বার্তা দিয়ে বলেন “মানুষকে কাজ দিয়ে চমকাতে হবে,ধমকানি দিয়ে নয়। জেলাপরিষদ ও পঞ্চায়েত সমিতিকে দ্রুত কাজ শেষ করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্র।

প্রসঙ্গত, ২১ শের বিধানসভা নির্বাচনে তুমুল লড়াইয়ের পর ফের ক্ষমতায় বসেছে তৃণমূল কংগ্রেস। বছর যেতে না যেতেই শুরু হয়েছে পরবর্তী পঞ্চায়েত নির্বাচন নিয়ে সরকারের চিন্তাভাবনা। আর এবার সেই ভাবনার কোথায় প্রকাশ পেল আজ মুখ্যমন্ত্রী মমতা ব্বানের্জীর প্রশানিক বৈঠকে।

তৃণমূল সুপ্রিম মমতা ব্যানার্জি ঝাড়গ্রামের জনসভা থেকে ঘোষণা করে দিলেন পঞ্চায়েত ভোটের সময়। তিনি আজ ঝাড়গ্রামের প্রশাসনিক বৈঠকে জানালেন বর্ষার পরেই তিনি পঞ্চায়েত নির্বাচনের কথা ঘোষণা করবেন।

বর্ষার আগেই সমস্ত সরকারি কাজ শেষ করার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা। তিনি বলেন ‘বর্ষা এলেই আর কোনও কাজ করা যাবেনা। রাজ্যের মানুষকে সিপিএম ও বিজেপিকে একটা ভোটও না দেওয়ার আবেদন জানিয়েছেন তিনি। তিনি জানান যে সিপিএম ও বিজেপি দুই দলই মুদ্রার দুইপিঠ।

Back to top button