রাজনীতিরাজ্য

‘মমতা যতদিন আমিও ততদিন’, তৃণমূলের ‘বিজ্ঞ’দের বিস্ফোরক বার্তা দিলেন মহাসচিব পার্থ

বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির মেয়াদ ও অভিষেক ব্যানার্জির মুখ্যমন্ত্রীত্ব প্রাপ্তি নিয়ে দলের ভেতর থেকেই উঠে এসেছে বিভিন্ন মতামত। সেই প্রসঙ্গে পার্থ চ্যাটার্জি এদিন পরিষ্কার জানিয়ে দেন যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যেভাবে রাজ্য চালাচ্ছেন তাতে তিনি দীর্ঘদিনের এক ইতিহাস তৈরী করার লক্ষ্যেই এগোচ্ছেন।

তিনি আজ জানিয়ে দেন মমতা যতক্ষণ আছেন, ততক্ষণ বলতে পারছি না।সেই সাথে অভিষেক ব্যানার্জি সম্পর্কে তিনি জানান যে অভিষেক হলেন তরুণ প্রজন্মের শ্রেষ্ট নেতা তবে তার সাথে মমতা ব্যানার্জির তুলনা করা যায়না।

সেই সাথে পার্থ চ্যাটার্জি আরও জানান যে মমতা ব্যানার্জি আমাদের মুখ্যমন্ত্রী তাই পরবর্তীতে কে মুখ্যমন্ত্রী হবেন তা আমি এই মুহূর্তে ভাবতে পারছি না। সেই সাথে তিনি অভিষেক ব্যানার্জির প্রসঙ্গ টেনে বলেন যে অভিষেক নিজেই বলেছেন আগামী ২০ বছর সরকার নিয়ে ভাববো না। তারপরেও অভিষেক সম্পর্কে কেন বাকিরা এতো কথা বলেন সেটা তিনি বোঝেন না।

আর নিজের অবস্থান নিয়ে এদিন তিনি স্পষ্ট করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন আছেন, ততদিন তিনি আছেন। দলের কোন বিজ্ঞ কী বলল, তাতে কিছু এসে যায় না বলে জানান পার্থ। তিনি যে এক্ষেত্রেও দলের নেতাদের একহাত নিলেন তা বলার অপেক্ষা রাখে না।

Back to top button